ঢাকা ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় শিক্ষার্থীর মৃত্যু, আহত ২২, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি
প্রকাশ: ২৩ জুন ২০২১ ১৩:৩২:৫৭
ঝালকাঠিতে  নির্বাচন পরবর্তী সহিংসতায় শিক্ষার্থীর মৃত্যু, আহত ২২, আটক ৪

ঝালকাঠির কাঠালিয়া ও নলছিটি উপজেলায় নির্বাচন পরবর্তী বিভিন্ন সহিংসতায় এক কলেজ ছাত্র মারা গেছেন এবং আহত হয়েছেন ২২ জন। 

পুলিশ, প্রত্যক্ষদর্শী এবং আহতরা জানিয়েছেন, মঙ্গলবার রাতে কাঠালিয়া উপজেলার কেরাত আলী মাদ্রাসার সামনে আমুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়ী মেম্বার মজিবুর রহমানের সমর্থকরা আনন্দ মিছিল করার সময় পরাজিত প্রার্থী মো. ফারুক হাং এর সমর্থক হোসেনকে বেঁধে রাখে। 

খবর পেয়ে তাকে উদ্ধারের জন্য লোকজন জড়ো হলে মজিবুরের সমর্থকরা দা, রামদা, লাঠি-সোটা নিয়ে তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় বাগেরহাট পিসি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র আরিফ ও মা শাহনাজ পারভীন, বাবা লাল মিয়া বড় ভাই সফিকুল ইসলাম, চাচা ইব্রাহিমসহ ১৪ জন আহত হন। 

আহতদেরকে উদ্ধার করে কাঠালিয়ার আমুয়া হাসপাতালে নেয়ার পর অবস্থা সঙ্কটাপন্ন হলে কলেজ ছাত্র আরিফকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাতেই তার মৃত্যু হয়। এদিকে এদিন সন্ধ্যায় নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বিজয়ী মেম্বার প্রার্থী সাইদুল ইসলাম মন্টুর কর্মীদের হামলায় পরাজিত রজ্জব আলী খানের ৮জন সমর্থক আহত হন। তাদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসব ঘটনায় কাঠালিয়া ও নলছিটি থানায় পৃথক ভাবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে ৪ জনকে আটক করা হয়েছে উল্লেখ করে অন্যদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে বলে জানিয়েছে উভয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। 

একাত্তর/ এনএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন