ঢাকা ২৩ জানুয়ারী ২০২২, ৯ মাঘ ১৪২৮

নোয়াখালীতে সড়কের ইট তুলে নেয়ার অভিযোগে তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী
প্রকাশ: ১১ জুলাই ২০২১ ১৮:০৭:৩৫
নোয়াখালীতে সড়কের ইট তুলে নেয়ার অভিযোগে তদন্ত কমিটি গঠন

নোয়াখালীর সেনবাগে দাবীকৃত ৫০ হাজার টাকা না দেয়ায় সড়কের ইট তুলে নেয়ার অভিযোগে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে  তদন্ত কমিটি গঠন। 

বুধবার সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার স্বাক্ষরিত (স্বারক নং ০০.৪২.৭৫৮০.০০০.০৬..০১৬.২০)  বিষয়টি তদন্তে জন্য সেনবাগ উপজেলা মৎস্য কর্মকর্তা মানষ মন্ডলকে প্রধান করে এক সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে। অনুলিপি দেওয়া হয়েছে নোয়াখালীর জেলা প্রশাসক সহ উচ্চপদস্থদের। 

জানা গেছে, নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামে এলজিএসপি-৩ এর অর্থয়ানে তিন লাখ টাকা ব্যায়ে কল্যান্দী হাইস্কুল-শাহাজীরহাট দুর্গা মন্দির সড়ক থেকে স্থানীয় সুবল সাহার বাড়ির দরজায় ৬২০ ফুট ইটের ফ্লাট সলিংয়ের কাজ শুরু হয়। সড়কটির এক তৃতীয়াংশ কাজ শেষ হবার পর বাড়ীর বাসিন্দাদের কাছে ৫০ হাজার টাকা দাবী করেন চেয়ারম্যান। বিষয়টি ওই বাড়ির বাসিন্দা জনি গণমাধ্যমেকে অবহিত করলে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে দাবীকৃত ৫০ হাজার টাকা না পেয়ে ওই সড়কের ইটের সলিংয়ের জন্য বসানো প্রায় ১২০ ফুট এজিনের ইট তুলে নিয়ে যান।

সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম মজুমদার জানান, তিনি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বেশ কয়েকটি গণমাধ্যমে দেখেছেন। বিষয়টি তদন্ত  করে প্রতিবেদন দেয়ার জন্য জানান এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবদেন হাতে আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


একাত্তর/এআর

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন