ঢাকা ২৩ জানুয়ারী ২০২২, ৯ মাঘ ১৪২৮

নাটোরে বড়াল নদীতে যুবক নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নাটোর
প্রকাশ: ১৫ জুলাই ২০২১ ১৮:১১:১০
নাটোরে বড়াল নদীতে যুবক নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার

নাটোরের বাগাতিপাড়ায় বড়াল নদীতে নিখোঁজের ২৪ ঘণ্টা পর অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার দুপুরে বড়াল নদীর চন্দ্রখইর এলাকায় ওই যুবকের মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় দয়ারামপুর ফায়ার সার্ভিস।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই যুবকের নাম, পরিচয় জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ বলছে, ওই যুবক মানসিক প্রতিবন্ধী।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন,গত বুধবার ওই যুবক দয়ারামপুর আটঘরিয়া স্লুইসগেট এলাকায় আসেন। পরে তিনি স্লুইসগেট থেকে নদীতে নামার লোহার সিঁড়ি বেয়ে পানিতে নামেন। এরপর কিছু সময় সিঁড়ির রেলিং ধরে পানিতে ভেসে থাকলেও এক পর্যায়ে প্রবল স্রোতের টানে হাত ফসকে পানিতে তলিয়ে যান। এ সময় স্থানীয়রা এগিয়ে গেলেও তাকে উদ্ধার করতে পারেনি। পরে খবর পেয়ে দয়ারামপুর ফায়ার সার্ভিস টিম ও রাজশাহী থেকে ডুবুরি দল এসে দিনভর উদ্ধার তৎপরতা চালিয়েও তার সন্ধান পায়নি। 

আরও পড়ুন: ২২৬ মৃত্যুর দিনে শনাক্ত ১২,২৩৬

পরদিন বৃহস্পতিবার দুপুরে বড়াল নদীর চন্দ্রখইর এলাকায় ওই যুবকের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে দয়ারামপুর ফায়ার সার্ভিস মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও বলেন,প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ওই যুবক মানসিক প্রতিবন্ধীর মতো আচরণ করছিলেন। মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানো হবে।

দয়ারামপুর ফায়ার সার্ভিসের লিডার নুরুল ইসলাম জানান, উদ্ধারের পর মরদেহ বাগাতিপাড়া থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে।

একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন