ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় বখাটে গ্রেপ্তার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ: ১৭ জুলাই ২০২১ ২৩:০২:০৬
স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় বখাটে গ্রেপ্তার

পটুয়াখালীর কলাপাড়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে (১২) উত্যক্ত করার অভিযোগে বায়েজিদ (২৫) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে কলাপাড়া থানা পুলিশ। শনিবার (১৭ জুলাই) সকালে পৌর শহরের খাদ্য গুদাম এলাকা থেকে তাকে গ্রেপ্তারের পর দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার এস আই আলমগীর হোসেন একাত্তরকে জানান, কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের সাত নং ওয়ার্ড মাঝের খেয়া এলাকার ওই স্কুল ছাত্রী শুক্রবার (১৬ জুলাই) রাত নয়টার দিকে নিজ ঘর থেকে পাশের  চাচার বাসায় যাওয়ার পথে আগে থেকে সুযোগের সন্ধানে থাকা বায়েজিদ তার পিছু নেয়। বায়েজিদ এসময় ভুক্তভোগীকে নানা ধরণের অস্রাব্র কথা বলা শুরু করলে ওই ছাত্রী দৌড়ে প্রতিবেশী রোজিনার বাড়িতে প্রবেশের চেষ্টা করে। এসময় বায়োজিদ ভুক্তভোগীকে শরীরের স্পর্শকাতর স্থানে জোরপূর্বক স্পর্শ করে এবং তাকে টানা হেচড়া করে।  এ পরিস্থিতিতে ভুক্তভোগীর চিৎকারে প্রতিবেশীসহ স্থানীয়রা এগিয়ে এলে বখাটে বায়েজিদ পালিয়ে যায়।

পুলিশ কর্মকর্তা জানান, এ ঘটনায় ওইদিন রাতেই ওই স্কুল ছাত্রীর পিতা তার কিশোরী মেয়ের শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা দায়ের করে। ওই মামলায় শনিবার বায়েজিদকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন