ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

পর্নোগ্রাফি ও ইরোটিকার মধ্যে পার্থক্য আছে: শিল্পা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৪ জুলাই ২০২১ ১৯:১৭:২২ আপডেট: ২৪ জুলাই ২০২১ ২০:১৫:২৯
পর্নোগ্রাফি ও ইরোটিকার মধ্যে পার্থক্য আছে: শিল্পা

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী শিল্পা শেঠি দাবি করেছেন, তার স্বামী রাজ কুন্দ্রার ‘হটশট’ নামের অ্যাপ থেকে কি ধরনের ছবি প্রচার করা হয়,সে সম্পর্কে তার কোনো ধারণা নেই।

এই অ্যাপের মাধ্যমে পর্নো ভিডিও প্রচার ও পাচারের অভিযোগ রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাইয়ের পুলিশ। শিল্পা বলেন, তার স্বামীর সঙ্গে এই অ্যাপের কোন যোগ নেই।

বলিউডের এই তারকা মুম্বাই পুলিশের সাইবার অপরাধ শাখাকে বলেন, অ্যাপের সঙ্গে রাজ কুন্দ্রা নয়, জড়িত লন্ডনভিত্তিক ব্যবসায়ী প্রদীপ বকসি। যিনি সম্পর্কের কুন্দ্রার শ্যালক হন। 


পর্নোগ্রাফি এবং ইরোটিকার মধ্যে পার্থক্য রয়েছে, এমনটা দাবি করে শিল্পা শেঠি পুলিশকে বলেন, পর্নোগ্রাফি ভিডিও তৈরির সঙ্গে রাজ কুন্দ্রা জড়িত নয়।

শুক্রবার, রাজ কুন্দ্রার বিরুদ্ধে দায়ের করা মামলায় মুম্বাই পুলিশ শিল্পার বয়ার লিপিবদ্ধ করে। এর সূত্র ধরে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এসব তথ্য দিয়েছে। 

পুলিশ জানিয়েছে, মামলায় আরও অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তারা কুন্দ্রাকে ২৭ জুলাই পর্যন্ত হেফাজতে পেয়েছেন। সেই সঙ্গে ৪৮ টেরা বাইট ছবি উদ্ধার করা হয়েছে। 


রাজ কুন্দ্রার একটি ব্যাংক একাউন্ট থেকে দক্ষিণ আফ্রিকার একটি ব্যাংকে ব্যাপক লেনদেনের হদিস পেয়েছে পুলিশ। তাদের ধারণা, পর্নোগ্রাফি বিক্রির টাকা জুয়ায় খাটানো হতো। এরিমধ্যে সাড়ে সাত রুপিও জব্দ করেছে মুম্বাই পুলিশ। 

আরও পড়ুন: রাজ গ্রেপ্তারের আগে মাথা ঠাণ্ডা রাখার পরামর্শ ছিল শিল্পার

কুন্দ্রা অবশ্য এসব অভিযোগ অস্বীকার করেছেন এবং একই সঙ্গে দাবি করেছেন, আলোচিত অ্যাপের প্রধান নাটের গুরু হচ্ছে প্রদীপ বকসি। 

তবে মুম্বাই পুলিশের দাবি, পর্নোগ্রাফির মামলায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে আনা সব অভিযোগের পক্ষে তাদের কাছে বিপুল তথ্য প্রমাণ এবং নথি আছে। 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন