ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

হত্যা মামলার আসামিকে প্রকাশ্যে কুপিয়ে খুন

নিজস্ব প্রতিবেদক, মদন
প্রকাশ: ২৪ জুলাই ২০২১ ২১:৫১:০৪
হত্যা মামলার আসামিকে প্রকাশ্যে কুপিয়ে খুন

নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী বাজারে বেচু মিয়া (৫০) নামের এক  হত্যা মামলার প্রধান আসামিকে প্রকাশ্যে খুন করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর রবিকুল,আসাদুল ও ধনাই নামের তিন দুর্বৃত্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। 

শনিবার (২৪ জুলাই) আছরের নামাজের পর বাজারের একটি দোকানে এ ঘটনা ঘটে। ওই তিন দুর্বৃত্ত বর্তমানে মদন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

বেচু মিয়া মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের  সওদাগরের ছেলে ও সুমন হত্যা মামলার প্রধান আসামি । 

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত ১২ জুন উপজেলার বালালী গ্রামের সুমন মিয়া প্রতিপক্ষের হামলায় মদন হাসপাতালে খুন হন। এ ঘটনায় সুমনের বড় ভাই পলাশ বেচু মিয়াকে প্রধান আসামী করে মদন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এ মামলায় বেচু মিয়া কিছুদিন আগে জামিনে এসে পাশের গ্রাম মাখনাতে ভায়রা ভাই বাচ্চু মিয়ার বাড়িতে আশ্রয় নেন। তারপর থেকেই তিনি তিয়শ্রী বাজারে নিয়মিত যাতায়াত করতেন। 

আরও পড়ুন: পুলিশের ওসিকে লাঞ্ছনায় ব্যবসায়ীর দুই ছেলে কারাগারে

শনিবার বাজারে রবিউল আওয়ালের দোকানে বসতেই বেচু মিয়া এ হামলার শিকার হয়ে খুন হন।  

দোকানের মালিক রবিউল আওয়াল বলেন, শনিবার আছরের নামাজের পর বেচু মিয়া আমার দোকানে তার ভায়রা ভাই বাচ্চু মিয়াকে নিয়ে সিংঙ্গাড়া খেতে বসেন। এমন সময়  ১০ থেকে ১২ জন লোক  ছুড়ি, কিরিচ হাতে নিয়ে আমার দোকান ঘরে প্রবেশ করে বেচুর উপর অতর্কিত হামলা চালায়। এ সময় আমি ও ঘরের অন্যান্য লোকজন ভয়ে দিগ্বিদিক পালিয়ে যাই। পরে এসে দেখি তাকে গলা কেটে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে খুন করে তারা পালিয়ে গেছে। 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলম জানান, শনিবার বেচু মিয়াকে রবিউল আওয়ালের দোকানে গলা কেটে খুন করা হয়েছে। তার গায়ে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। সুমন হত্যাকাণ্ডের জের ধরেই এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।  

এ হত্যাকাণ্ডে মামলার প্রস্তুতি চলছে। তিনজনকে আটক করা হয়েছে। তবে, আটককৃতরা ঘটনার সাথে জড়িত কিনা তা তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হবে।  


একাত্তর/এসজে 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন