ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ক্রুনালের করোনায় স্থগিত ভারত-শ্রীলঙ্কা ম্যাচ, আইসোলেশনে ৮

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৭ জুলাই ২০২১ ২২:২৪:৪৭ আপডেট: ২৭ জুলাই ২০২১ ২২:২৯:৩৯
ক্রুনালের করোনায় স্থগিত ভারত-শ্রীলঙ্কা ম্যাচ, আইসোলেশনে ৮

শ্রীলঙ্কার স্থানীয় সময় আজ রাত ৮টায় ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু ভারতীয় ক্রিকেটার ক্রুনাল পান্ডিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসায় স্থগিত হয়ে গেল ম্যাচটি। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।   

ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের দিন সকালে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ক্রুনালের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। তার সংস্পর্শে আসা আটজনকে চিহ্নিত করেছে মেডিকেল টিম। এরইমধ্যে তাদের আইসোলেশনে পাঠান হয়েছে। তবে ওই আট খেলোয়াড় কারা, সে বিষয়ে বোর্ডের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

মঙ্গলবার (২৭ জুলাই) ভারতীয় ক্রিকেট বোর্ডের বরাতে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ক্রুনাল পান্ডিয়ার করোনা শনাক্ত হওয়ায় নির্ধারিত ম্যাচটি একদিন পর অর্থাৎ বুধবার (২৮ জুলাই) সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। আর সিরিজের তৃতীয় ম্যাচ হবে বৃহস্পতিবার (২৯ জুলাই)।

আরও পড়ুন: টি-টোয়েন্টি সিরিজের দল দু’তিন দিনের মধ্যেই 

দুই দলের অন্য কেউ করোনায় আক্রান্ত হয়েছেন কিনা, তা দেখতে আরটি-পিসিআর টেস্ট হচ্ছে। 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মঙ্গলবার (২৭ জুলাই) সকাল থেকেই গলা ব্যথার কথা জানান ক্রুনাল। পরে ভারতীয় দলের মেডিক্যাল টিম এই অলরাউন্ডারের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করায় এবং তার আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে। 


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন