ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ঢাকায় আসছেন না ব্যাটিং কোচ অ্যশওয়েল প্রিন্স

সাইফুল রূপক
প্রকাশ: ২৮ জুলাই ২০২১ ২০:২৭:৩৮
ঢাকায় আসছেন না ব্যাটিং কোচ অ্যশওয়েল প্রিন্স

যাকে নিয়ে এতো প্রশংসা, তার সার্ভিসই মিলছে না অস্ট্রেলিয়া সিরিজে। জিম্বাবুয়ে থেকে ফিরেছেন নিজ বাড়িতে, আফ্রিকান ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স আসছেন না বাংলাদেশে।

অজিদের বিপক্ষে কঠিন চ্যালেঞ্জে ব্যাটিং কোচ ছাড়াই ময়দানি লড়াইয়ে নামতে হচ্ছে টাইগারদের। ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান এসব খবর নিশ্চিত করেছেন।

সাত’কে বলা হয় লাকি সেভেন, সাত ম্যাচের জিম্বাবুয়ে সফরটাও সৌভাগ্য হয়ে এসেছে টাইগার ব্যাটসম্যানদের জন্য, হারারে স্পোর্টস ক্লাবে ওদের উইলোবাজিতে ভক্তরা ধন্য।

জিম্বাবুয়ে সফরে সাউথ আফ্রিকান অ্যাশওয়েল প্রিন্সকে ব্যাটিং ওস্তাদের দায়িত্ব দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সাদা কি রঙ্গিন পোষাক, নতুন কোচের টোটকায় ব্যাটসম্যানরা ছুটেছেন, অর্জনে প্রিন্সের প্রশংসাও গেয়েছেন। টেস্টে ৩টা করে শতক আর ফিফটি।

পঞ্চাশ ওভারের লড়াইয়ে, তামিম লিটনের তিন অংকে এন্ট্রি। সাকিবের আনবিটেন ৯৬। টি-টোয়েন্টিতেও মিলেছে একাধিক কীর্তি। পাশাপাশি ক্রিকেটারদের সঙ্গেও গড়ে উঠেছে সখ্যতা।

আরও পড়ুন: সুরক্ষা বলয়ে হাঁপিয়ে উঠছে টাইগাররা

বাতাসে ফিসফাস, চুক্তি বাড়ছে সাউথ আফ্রিকান ব্যাটিং ওস্তাদের, সাকিবদের সাথেই আসছেন বাংলায়। খেলাযোগ জেনেছে নতুন খবর, অস্ট্রেলিয়া সিরিজে থাকছেন না কোন ব্যাটিং কোচ।

চুক্তি আর কোয়ারেন্টাইন ইস্যুতে জিম্বাবুয়ে থেকেই অ্যাশওয়েল প্রিন্স ফিরেছেন নিজ বাড়ি। বাংলার ব্যাটিংয়ের শক্তিমত্তা জানতে অজিরা পেতেছে আড়ি।

ব্যাটিং গুরু ছাড়াই অজিদের বিপক্ষে টক্কর। ক্রিকেট বোর্ড আশা করছে, মাস খানেকের মধ্যে নিউজিল্যান্ড সিরিজের আগেই সমাধান হয়ে যাবে ব্যাটিং কোচ ইস্যু।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন