ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

মুম্বাই আদালতেও জামিন পেলেন না রাজ কুন্দ্রা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৮ জুলাই ২০২১ ২১:৪৬:৪২ আপডেট: ২৮ জুলাই ২০২১ ২১:৫১:১৬
মুম্বাই আদালতেও জামিন পেলেন না রাজ কুন্দ্রা

ভারতে পর্নকাণ্ডে গ্রেপ্তার মুম্বাইয়ের ব্যবসায়ী রাজ কুন্দ্রা এবং তার সহযোগী রায়ান থর্পকে জামিন দেয়নি রাজ্যের আদালত। রাজ বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে বন্দি আছেন।

বুধবার (২৮ জুলাই) বিকেলে মুম্বাইয়ে আদালত রাজ কুন্দ্রার জামিন আবেদনের শুনানি নেয়। এ সময় তার আইনজীবী তার গ্রেপ্তারকে চ্যালেঞ্জ করেন প্রশ্ন রাখেন, রাজ কুন্দ্রা কি সন্ত্রাসি যে জামিন পেতে পারেন না। এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী বলেন, রাজ কুন্দ্রা অনেক ডিজিটাল প্রমাণ ধ্বংস করে ফেলেছেন। জামিন পেলে তিনি আরো প্রমাণ ধ্বংস করে ফেলতে পারেন। 


শুনানি শেষে মুম্বাইয়ের মুখ্য হাকিম আদালতের অতিরিক্ত মুখ্য মেট্রোপলিটন হাকিম সুধীর ভাজিপালে রাজ কুন্দ্রার জামিনের আবেদন প্রত্যাখ্যান করেন। 

পর্ন ছবি তৈরি, প্রচার এবং পাচারের অভিযোগে দায়ের করা এক মামলায় গত সোমবার রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। পরের দিনে তার সহযোগি থর্পকে আটক করা হয়।

গ্রেপ্তার চ্যালেঞ্জ করে রাজ কুন্দ্রা মুম্বাই হাইকোর্টে আরেকটি আবেদন করেছেন। এই আবেদনে তিনি দ্রুত মুক্তি চেয়েছেন। মঙ্গলবার তার আবেদনের ওপর শুনানি স্থগিত বৃহম্পতিবার আবারো শুনানির জন্য সময় ঠিক করে দিয়েছে আদালত। 

মুম্বাই পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু আগে রাজ কুন্দ্রা গুগল প্লে স্টোর এবং অ্যাপেলের অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ মুছে ফেলেন এবং প্লান-বি অনুযায়ী ‘বলিফেম’ নামের আরেকটি অ্যাপ তৈরি করে তা বিক্রির জন্য ওয়েবে ছাড়েন। এই অ্যাপ থেকেও পর্ন প্রচার হতো।

আরও পড়ুন: ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিক্ষাপ্রতিষ্ঠানে দেখাতে সরকারি নির্দেশ

গেল শুক্রবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে দায়ের করা মামলায় মুম্বাই পুলিশ শিল্পার বয়ান লিপিবদ্ধ করে। এ সময় পর্নোগ্রাফি এবং ইরোটিকার মধ্যে পার্থক্য রয়েছে দাবি করে শিল্পা শেঠি পুলিশকে বলেন, পর্নোগ্রাফি ভিডিও তৈরির সঙ্গে রাজ কুন্দ্রা জড়িত নয়।

একদিন আগেই, সোমবার ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে নিয়ে তাঁর বাড়ি তল্লাশিতে এসেছিলো মুম্বাইয়ের পুলিশ। আর রাজকে দেখেই কান্নায় ভেঙ্গে পড়লেন অভিনেত্রী শিল্পা শেঠি।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন