ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

মিরপুরে ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২৯ জুলাই ২০২১ ১৭:০৫:১১ আপডেট: ৩০ জুলাই ২০২১ ০৯:২০:২৯
মিরপুরে ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

রাজধানীর পশ্চিম শেওড়াপাড়ার একটি ভবনে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে বিল্লাল হোসেন (২৭) নামের ওই ব্যক্তি ভবনটিতে চুরি করতে গিয়েছিলেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মিরপুর মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত বিল্লালের বাড়ি বরিশাল আগৈলঝাড়া উপজেলার সুজনকাঠী গ্রামে। স্ত্রী, পরিবারের সঙ্গে বিচ্ছিন্ন ছিল সে। বিভিন্ন এলাকায় তিনি চুরি করতো বলে অভিযোগ রয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান স্থানীয়দের বরাতে একাত্তরকে জানায়, ওই ব্যক্তি পশ্চিম শেওড়াপাড়া ৩৩৩/১ নম্বর ৬তলা বাড়িতে পানির পাইপ বেয়ে উপরে উঠে চুরি করার জন্য। চারতলায় চুরি করা শেষে পাঁচ তলায় জানালা দিয়ে লাঠির সাহায্যে রুমের ভিতর থেকে মোবাইল বের করার চেষ্টা করছিল। তখন বাসার লোকজন টের পেলে সেখান থেকে পালাতে গিয়ে নিচে পড়ে যায় বিল্লাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সকালে তার লাশ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, নিহতের পরিবার তার মাদকাসক্ত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া আগেও তার নামে রূপনগর থানায় হেরোইনের মামলা রয়েছে বলে নিশ্চিত করেন।

আরও পড়ুন: মতিঝিলে হোটেল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক আলী জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন