ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

রাজের পর্নোকাণ্ড নিয়ে আরো তথ্য ফাঁস করলেন শার্লিন

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ৩০ জুলাই ২০২১ ১৮:১৭:২২
রাজের পর্নোকাণ্ড নিয়ে আরো তথ্য ফাঁস করলেন শার্লিন

ভারতে পর্নোকাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হবার পর একে একে উঠে আসতে বিভিন্ন মডেল ও অভিনেত্রীর নাম। এদের একজন শার্লিন চোপড়া।

সম্প্রতি তিনি এক ভিডিওতে দাবি করেন, পর্নো ও অশ্লীল ছবি তৈরি নিয়ে মুম্বাই পুলিশের কাছে সবার আগে তিনিই একটি নিরপেক্ষ বয়ান দিয়েছেন।

তিনি দাবি করেন, পর্নো ছবি তৈরির ‘আর্মসপ্রাইম’ অ্যাপের সঙ্গে রাজ কুন্দ্রার জড়িত থাকার বিষয়ে তিনিই সবার আগে পুলিশের সাইবার সেলকে তথ্য দিয়েছিলেন।

‘আর্মসপ্রাইম’ মিডিয়া নামের প্রতিষ্ঠানটি আলোচিত অ্যাপটি তৈরি করেছিলো প্রাপ্তবয়স্কদের জন্য ভিডিও ও ছবি প্রচারের জন্য। এতে মডেল তালিকায় শার্লিন চোপড়ার নাম ছিল।

আরও পড়ুন: রাজকে দেখেই কান্নায় ভেঙ্গে পড়লেন শিল্পা শেঠি

গেলো মার্চে সাইবার সেলের কাছে দেয়া বয়ানে আমেরিকান বিখ্যাত প্লেবয় ম্যাগাজিনের এই মডেল জানান, তার নিজের দুই অ্যাপ রয়েছে। একটির নাম ‘রেডসের’, অন্যটি শার্লিন চোপড়া।

শার্লিন জানান, পরবর্তীতে রাজ কুন্দ্রার সঙ্গে কাজ করেছেন তিনি। এ সময় তার ম্যানেজার ডিকে শ্রফের উপস্থিতিতে রাজের সঙ্গে তার দেখা হয়েছিলো।

এই মডেল-অভিনেত্রী দাবি করেন ‘আর্মসপ্রাইম’ মিডিয়ার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবার পর আর নবায়ন করেননি তিনি। সেই সঙ্গে সব ভিডিও মুছে দিতে অনুরোধও করেছিলেন। 

শার্লিন বলেন, রাজ কুন্দ্রা তার ‘হটশটস’ অ্যাপের জন্যও কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু বিষয়বস্তু নোংরা হবার কারণে তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দেন।

আরও পড়ুন: পর্নোগ্রাফি ও ইরোটিকার মধ্যে পার্থক্য আছে: শিল্পা

সাইবার সেলের কাছে দেয়া বয়ানে র্শালিন চোপড়া দাবি করে, ভারতের অনেকে এডাল্ট ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। কারণ তার কাছে 'ইন্টারেস্টিং’ মনে হয়নি।

তবে তিনি স্বীকার করেছেন রাজ কুন্দ্রার সঙ্গে এক বছরের চুক্তিতে কাজ করার সময় তাকে কখনও আইনি ঝামেলায় পড়তে হয়নি। তাই তিনি একের পর এক ভিডিওতে কাজ করে গেছেন। এসব কাজের জন্য তিনি সেই সময় ২০ লাখ রুপি পেয়েছিলেন বলে জানান, শার্লিন চোপড়া।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন