ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

আইসোলেশন ইউনিটে করোনা রোগীর আত্মহত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, চাঁদপুর
প্রকাশ: ৩১ জুলাই ২০২১ ২০:১৮:৪৯ আপডেট: ৩১ জুলাই ২০২১ ২১:১৮:০৭
আইসোলেশন ইউনিটে করোনা রোগীর আত্মহত্যা চেষ্টা

করোনার যন্ত্রণা সইতে না পেরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিট চিকিৎসাধীন বিউটি বেগম (৩৫) নামে এক নারী হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছন। আত্মহননের চেষ্টায় সফল না হলেও এ ঘটনায় তার ডান পায়ের গোড়ালী ভেঙে গেছে এবং তিনি মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন বলে জানা গেছে।

পরে তাকে দ্রুত জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। শনিবার (৩১ জুলাই) বিকেল ৬ টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

করোনা পজিটিভ বিউটি বেগম গত ১১ দিন যাবত হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে দ্বিতীয় তলায় চিকিৎসাধীন রয়েছেন। 

আহতের শ্বশুর জানান, গত ১১ দিন যাবত তার ছেলের বউকে নিয়ে তিনি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে আছেন। পারিবারিকভাবে কোন সমস্যা তাদের নেই। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে তিনি এই ঘটনা শুনতে পান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মোহাম্মদ ওমর ফারুক রূপক জানান, আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা অনেকটা ভালো ছিলো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সেকারণেও এমনটা করে থাকতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি করে দিয়েছি।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল জানান, আহত নারী করোনা পজিটিভ অবস্থায় আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় তার পায়ের গোড়ালি পুরোপুরি ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দেয়া হয়েছে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন