ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

ঢাকাই নায়িকার ঘর থেকে ইয়াবা, মদ ও গাজা উদ্ধার

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০১ আগষ্ট ২০২১ ০০:০৬:১৭ আপডেট: ০১ আগষ্ট ২০২১ ০০:১৫:০৫
ঢাকাই নায়িকার ঘর থেকে ইয়াবা, মদ ও গাজা উদ্ধার

ঢাকাইয়া সিনেমার নায়িকা একার ঘর থেকে ইয়াবা, কয়েক বোতল বিদেশী মদ ও গাজা উদ্ধার করেছে পুলিশ। মাদক ও গৃহকর্মী নির্যাতন আইনে তার বিরুদ্ধে দুইটি মামলার প্রস্তুতি চলছে।

এর আগে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ চিত্রনায়িকা একা’কে আটক করে পুলিশ। শনিবার (৩১ জুলাই) বিকেলে ওই চিত্রনায়িকার হাতিরঝিল সংলগ্ন রামপুরার বাসায় এ নির্যাতনের ঘটনা ঘটে। সন্ধ্যা ৭টার দিকে রামপুরার নিঝুম এলাকায় চিত্রনায়িকা একার বাসা থেকে পুলিশ তাকে আটক করে। গৃহকর্মীকে উদ্ধারের পর চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

হাতিরঝিল থানার পরিদর্শক অপারেশন গোলাম আজম একাত্তরকে বলেন, চিত্রনায়িকা একার বাসায় কাজ করতেন হাজেরা বেগম, ৯৯৯ সংবাদ পেয়ে ঘটনাস্থলে নির্যাতনের তথ্য জানতে পেরেছি। 

ওই পুলিশ কর্মকর্তা বলেন, আমরা প্রথমে নির্যাতনের শিকার গৃহকর্মীকে উদ্ধার করি এবং নায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসি। ওই গৃহকর্মীর হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। 

আহতের বরাত দিয়ে ঢামেক হাসপাতালে গৃহকর্মীর স্বামী বলেন, হাজেরা ওই নায়িকার বাসায় তিন মাস যাবত কাজ করতো। যতটুকু জানতে পারি, নায়িকা একই ভবনে বাসা বদল করছেন। তাই হাজেরাকে সময়ের বাইরে থাকতে বলেছিলেন। এনিয়ে তাদের মধ্যে বসচা হয়। এক পর্যায়ে তাকে আর কাজ করতে হবে জানালে হাজেরা পাওনা বেতন চেয়ে বসেন। এতে একা রেগে গিয়ে ভারি কোনো বস্তু দিয়ে হাজেরাকে পিটিয়ে আহত করেন।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন