ঢাকা ০৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

শিল্পী সমিতির পদ হারাচ্ছেন পরীমনি ও একা?

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২১ ০০:১৩:২১ আপডেট: ১০ আগষ্ট ২০২১ ১৩:৪৯:৫৯
শিল্পী সমিতির পদ হারাচ্ছেন পরীমনি ও একা?

সাম্প্রতিক সময়ে বিতর্কে জড়িয়ে পড়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দুই সদস্য চিত্রনায়িকা একা ও পরীমনির বিষয়ে সিদ্ধান্ত নিতে এক জরুরি বৈঠকে বসতে যাচ্ছেন সমিতির নেতারা। ধারণা করা হচ্ছে, বৈঠক থেকে একা ও পরীমনির সদস্যপদ সাময়িক অথবা স্থায়ীভাবে স্থগিত করা হবে। 

জানা যায়, শনিবার দুপুর ৩টায় বিএফডিসিতে জরুরী বৈঠক ডেকেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। বৈঠকে চিত্রনায়িকা পরীমনি ও নায়িকার একার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয় চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে। 

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির গঠনতন্ত্র মোতাবেক কোনো সদস্যের বিরুদ্ধে মামলা হলে তার শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত করা হয়। সেক্ষেত্রে এই দুইজনের বিরুদ্ধে বৈঠকে স্থায়ী বা সাময়িকভাবে সদস্যপদ স্থগিত করা হবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে। 

আরও পড়ুন: ছবিঘর: পরীমনির নানা রূপ

৪ আগস্ট, বুধবার রাজধানীর বনানীতে অবস্থিত বাসা থেকে পরীমনিকে আটকের পর বৃহস্পতিবার গ্রেপ্তার দেখয়ে পরীমনিকে আদালতে তোলা হয়। এসময় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের কথা জানায় বনানী থাকা পুলিশ। 

আর গত ৩১ জুলাই রামপুরার বাসা থেকে আটকের পর গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে পৃথক মামলা দিয়ে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করা হয় চিত্রনায়িকা একা কে। 

উল্লেখিত দুই চিত্রনায়িকা পরীমনি ও একাকে গ্রেপ্তারের পর থেকেই নিরবতা পালন করছে দেশে চিত্রশিল্পীদের অভিভাবক সংগঠনটি। এক্ষেত্রে তারা দেখে-শুনে-বুঝে মতামত দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাই বৈঠকের আগে তাদের কেউ এ বিষয়ে গণমাধ্যমে কোনো কথা বলবে না বলেও জানিয়েছে। 

একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ১২ দিন আগে