ঢাকা ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্যে যুবদল নেতার আত্মসমর্পণ

নিজস্ব প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২১ ২০:৪২:৩৯ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৫:১২
প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্যে যুবদল নেতার আত্মসমর্পণ

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় মামলা দায়েরের পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন সেই যুবদল নেতা। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে তিনি জেলার শিবগঞ্জ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।  এর আগে গত ৩১ আগস্ট একটি নিউজ পোর্টালের সংবাদে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন তিনি।

ওই যুবদল নেতার নাম শহিদুল হক হায়দারী। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক।  

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন বলেন, গত ৩১ আগস্ট সন্ধ্যায় একটি নিউজ পোর্টালে জিয়াউর রহমান সেক্টর কমান্ডার ছিলেন, কিন্তু যুদ্ধ করেননি এমন একটি সংবাদের মন্তব্যে প্রধানমন্ত্রীকে নিয়ে তিনি আপত্তিকর মন্তব্য করেন। পরে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এ নিয়ে একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হবার পাশাপাশি মানববন্ধন ও মামলা দায়ের করলে তিনি গা ঢাকা দেন। এক পর্যায়ে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। 

আরও পড়ুন: শ্বাসরুদ্ধ জয় পেলো অপ্রতিরোধ্য টাইগাররা

অভিযুক্ত শহিদুলের বরাত দিয়ে ওসি ফরিদ হোসেন আরও জানান, তিনি প্রথমে ওই মন্তব্য লেখাকে ভুল বলে স্বীকার করলেও পরক্ষণে ভোল পাল্টান। পরে শহিদুল দাবি করেন, তার ফেসবুক হ্যাক হয়েছিল। 

একাত্তর/এসি

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন