ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ভারতে পর্নোকাণ্ডে অভিনেত্রীর আগাম জামিনে না

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ০৭ সেপ্টেম্বার ২০২১ ২০:২৮:৪৭
ভারতে পর্নোকাণ্ডে অভিনেত্রীর আগাম জামিনে না

ভারতে পর্নোগ্রাফি কেলেংকারির এক মামলায় মডেল থেকে অভিনেত্রী হয়ে উঠা গিহানা ভাসিস্তকে আগাম জামিন মঞ্জুর করেনি মুম্বাই হাইকোর্ট। তাই বলে দমে যাওয়ার পাত্রী তিনি নন। সুপ্রীমকোর্টে যাবার সিদ্বান্ত দিয়েছেন এই তারকা।

গিহানার আইনজীবী জানান, যেই ওয়েব সিরিজের জন্য গিহানার বিরুদ্ধে পর্নোগ্রাফির অভিযোগ আনা হয়েছে, সেটির শূটিং হয়েছিলো ১০-১২ জনের সামনে। অভিযোগ করা ব্যক্তিও আলোচিত ওয়েব সিরিজের প্রমোশন করেছেন। 

অথচ পুলিশ শুধুমাত্র তার মক্কেলের দিকে বন্দুক তাক করে আছে। আসলে তার কাছ থেকে জোরপূর্বক কিছু নাম বের করার পাঁয়তারা করছে পুলিশ।


চলতি বছরের শুরুতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোকাণ্ডের অভিযোগে যে দুই মামলা হয়েছে, তার সূত্রেই গিহানাকে গ্রেপ্তার করতে চাইছে পুলিশ। সেটি টের পেয়েই তিনি জামিন চাইতে আদালতে গেছেন।

আরও পড়ুন: সালমান-অক্ষয়সহ বলিউডের ৩৮ তারকার বিরুদ্ধে মামলা

আর, মুম্বাই পুলিমের স্পেশাল ব্রাঞ্চ বলছে মামলার এজাহারে অন্যান্যদের সঙ্গে গিহানার নামও রয়েছে। তদন্তের স্বার্থেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তাই তাকে ডেকে পাঠানো হয়েছে। গিহানা বর্তমানে নিম্ন আদালত থেকে জামিনে মুক্ত আছেন। চলতি বছরের সাত ফেব্রুয়ারি পর্নোগ্রাফির মামলায় গ্রেপ্তার হয়েছিলেন এই অভিনেত্রী। 


একাত্তর/আরবিএস 

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন