ঢাকা ৩০ নভেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

করোনার শঙ্কায় বাতিল হলো ভারত-ইংল্যান্ড টেস্ট

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩৫:১৩ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩৫:৩০
করোনার শঙ্কায় বাতিল হলো ভারত-ইংল্যান্ড টেস্ট

বাতিল হলো ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ ম্যাচ। বৃহস্পতিবার থেকেই এই ম্যাচ নিয়ে অনিশ্চয়তায় ছিলো দুই শিবির। ভারতীয় ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় টেস্ট শুরুর সম্ভাবনা বেড়ে গেলেও শেষ রক্ষা হলো না। সংক্রমণের আশঙ্কায় শুক্রবার বাতিল হয়ে গেলো ম্যানচেস্টার টেস্ট। ২-১ ব্যবধানে সিরিজ জিতলো ভারত।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইণ্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে ম্যানচেস্টার টেস্ট বাতিল করেছে দেশ দুটি। 

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ব্রিটিশ বোর্ডের মধ্যকার আলোচনা সাপেক্ষে ম্যাচ বাতিলের এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বিশেষ করে ভারতীয় শিবিরে করোনার প্রকোপ ছড়িয়ে পড়ার কারণে এ টেস্ট বাতিল করে দেওয়া হলো। 

এর আগে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) করোনা আক্রান্ত হয়েছিলেন ভারতীয় দলের সাপোর্ট স্টাফ যোগেশ পারমার। তার সংস্পর্শে এসেছিলেন রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, রবীন্দ্র জাডেজা, মহম্মদ শামি এবং ইশান্ত শর্মা। 

আরও পড়ুন: পেলেকে ছাড়িয়ে নতুন রেকর্ড মেসির

ওইদিন রাতেই ভারতীয় ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। কিন্তু খেলোয়াড়দের নিরাপত্তার কথা চিন্তা করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ম্যাচ বাতিল করার প্রস্তাব দিয়েছিল। শেষ পর্যন্ত সেই সিদ্ধান্তে একমত হয় দুই দেশের ক্রিকেট বোর্ড। 

ম্যাচ বাতিল হওয়ায় সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে থাকা বিরাট কোহলিরা সিরিজ জয় নিশ্চিত করলো। 


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন