ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

নিজ আঙ্গিনায় আবারো ব্যস্ত হচ্ছেন পরীমনি

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১১ সেপ্টেম্বার ২০২১ ২০:২১:০৮ আপডেট: ১১ সেপ্টেম্বার ২০২১ ২০:৫১:৩৭
নিজ আঙ্গিনায় আবারো ব্যস্ত হচ্ছেন পরীমনি

আবারো নিজের আঙ্গিনায় ফিরছেন হালের আলোচিত নায়িকা পরীমনি। মাদক মামলায় প্রায় এক মাস কারাগারে থেকে জামিনে মুক্ত হয়ে এরিমধ্যে তিনি কাজও শুরু করেছেন।

সিনেমা-টেলিফিল্ম-নাটকের জগতে আবারো ব্যস্ত হবার প্রস্তুতি শুরু করেছেন পরীমনি। এরিমধ্যে একটি সিনেমার জন্য দুই দিন ডাবিংয়ের কাজও সেরে ফেলেছেন তিনি।


গেলো সপ্তাহে পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমার জন্য ঢাকার একটি স্টুডিওতে ডাবিং করেছেন পরীমনি। এখন অপেক্ষা শুটিং শুরু করা, যা শুরু হচ্ছে অক্টোবরেই।

অক্টোবরের শেষ সপ্তাহে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের বাকি অংশের শুটিংয়ে অংশ নেবেন পরীমনি। পরিচালক রশীদ পলাশ পরীমনির বনানীর বাসায় গিয়ে সেসব বিষয়ে আলোচনা করেছেন।


প্রযোজনা প্রতিষ্ঠান ইউফরসির প্রযোজনায় সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী।

গেলো মাসেই ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের অংশ নেয়ার কথা ছিলো পরীমনির; কিন্তু তার আগেই পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।


ফলে আটকে যায় সব কিছু। পরীমনির হাতে থাকা বিভিন্ন সিনেমার ভবিষ্যৎ নিয়ে চিন্তায় পড়ে যান সংশ্লিষ্টরা। কিন্তু তিনি জামিন পাওয়ায় সেই সব চিন্তা দূর হয়েছে আপতত।

পরীমনি নিজেও জানিয়েছিলেন, কাজে ফেরার জন্য তিনিও অস্থির হয়ে আছেন। একটু সময় নিয়ে তাই আবারো কাজে ঝাঁপিয়ে পড়লেন তিনি।


এ সম্পর্কে তিনি গণমাধ্যমকে বলেন, ‘কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে চলচ্চিত্রের জন্য ভালবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই’।


পরীমনির সর্বশেষ ছবি ‘স্ফূলিঙ্গ’ মুক্তি পেয়েছে গত মার্চে। আর কাজ শেষ করেছেন ‘মুখোশ’ ছবির শুটিং। ডাবিংও করেছেন দুই দিন।

আরও পড়ুন: আসছে ‘প্রিন্স অব কলকাতা’র বায়োপিক

‘প্রীতিলতা’ ছাড়াও চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’ ও বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বায়োপিক’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি।

এও শোনা যাচ্ছে, নতুন এই দুই চলচ্চিত্রের যে কোন একটিতে অভিনয়ের মধ্য দিয়ে শুটিং শুরু করতে পারেন পরিমনি।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন