ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

আবারও বিয়ে করেছেন মাহি!

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১২ সেপ্টেম্বার ২০২১ ১৭:১৩:১০
আবারও বিয়ে করেছেন মাহি!

বিভিন্ন সময়ে ফেসবুক পোস্টের মাধ্যমে নতুন বিয়ের ইঙ্গিত দিয়ে যাচ্ছিলেন মাহি নিজেই। মিডিয়া আর জনমনে চলছিল এ নিয়ে নানা গুঞ্জন। 

বিভিন্ন সুত্রে জানা যায়, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। তারা অনেক আগে থেকেই একসঙ্গে ঘোরাফেরা করেন। সেসব মুহূর্তের কিছু ছবি রয়েছে রাকিবের ফেসবুকেও। সেই থেকেই মূলত রাকিবের সঙ্গে মাহির বিয়ে নিয়ে গুঞ্জনের ডালপালা গজায়। নেতার সঙ্গে মাহির গায়েহলুদের পোশাকে একটি ছবিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া গেছে।

গোপনে বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি!

কিছুদিন আগে স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের পর গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’

তবে রাকিবের সঙ্গেই বিয়ের বিষয়টি স্পষ্ট হয় ওই ছবির কমেন্ট বক্সে। সেখানে রাকিব কমেন্ট করেছিলেন, ‘কে তুমি?’ জবাবে মাহি লিখেছিলেন, ‘বউ’।

kalerkantho

এমন মন্তব্য বিনিময়ের পর ধোঁয়াশা অনেকটাই কেটে যায়। অবশ্য পরবর্তীতে এ বিষয়ে জানতে চাওয়া হলে মাহি গণমাধ্যমকে জানান, রাকিব তার বন্ধু। এর বাইরে কোনো সম্পর্ক নেই।

আরও পড়ুনঃ নিজ আঙ্গিনায় আবারো ব্যস্ত হচ্ছেন পরীমনি

এদিকে কয়েক দিন আগেই মাহি ঘোষণা দিয়েছেন, ১৩ সেপ্টেম্বর একটা সারপ্রাইজ দেবেন। কী সেই সারপ্রাইজ? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনেই। তবে ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, দ্বিতীয় বিয়ের খবরটাই দিতে চলেছেন মাহি। 

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন