ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ভাইঝিকে অপহরণ করে যৌন ব্যবসায় বাধ্য করার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, বরিশাল
প্রকাশ: ১৪ সেপ্টেম্বার ২০২১ ১০:৫৫:৩০ আপডেট: ১৪ সেপ্টেম্বার ২০২১ ১২:০৬:০৯
ভাইঝিকে অপহরণ করে যৌন ব্যবসায় বাধ্য করার অভিযোগ

চাকরির প্রলোভন দেখিয়ে স্বামীর সাথে বিচ্ছেদ ঘটিয়ে আপন বড় ভাইয়ের মেয়েকে অপহরণ করে ঢাকায় নিয়ে যৌন ব্যবসা করতে বাধ্য করার অভিযোগে বরিশাল সাহেবের হাট বন্দর থানায় মানবপাচার আইনে মামলা হয়েছে। 

নির্যাতনের শিকার ওই নারী সোমবার (১৩ সেপ্টেম্বর) মধ্যরাতে থানায় লিখিত অভিযোগ দেন। এতে নিজ ফুপু নূপুর বেগম, নূপুর বেগমের স্বামী নজরুল ইসলাম এবং ছোট চাচা সোহেল খানকে আসামি করা হয়েছে।

আট মাস আগে বড় ভাইয়ের মেয়েকে রাজধানীর জুরাইন, শনির আখড়াসহ বেশ কয়েকটি স্থানে বাসা ভাড়া নিয়ে যৌন ব্যবসায় বাধ্য করে সোহেল খান। এরপর দুই লাখ টাকায় হাতবদল করতে গেলে কৌশলে পালিয়ে আসে বলে জানায় ভুক্তভোগী নারী।

কেবল থানায় মামলা দায়ের করা ওই নারীই নয়; একই এলাকা নরেরকাঠী গ্রামের আরেক নারীর অভিযোগ, তার মেয়েকেও চাকরী দেয়ার কথা বলে নূপুর বেগম ঢাকায় নিয়ে যৌন ব্যবসা করাতে চাইলে সে পালিয়ে রক্ষা পায়। এছাড়াও, আসামি নূপুর বেগমের বিরুদ্ধে তার নিজের দুই বোনকে ভারতে পাচার করার অভিযোগ রয়েছে। 

আরও পড়ুন: ভয়, লোভে ‘জিনের বাদশার’ কাছে সব খোয়ালেন গৃহবধূ

ভুক্তভোগী মেয়েটি বাড়ি ফেরার পর তার বাবা বোনের এই অপকর্মের কথা জানতে গেলে দুমাস আগে তাকে আটক করে হুমকি দেয়া হয়েছিল। তাই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন তারা।

তবে মামলায় অভিযুক্তদের দাবি, ভাইয়ের কাছে পাওনা টাকা চাওয়ায় এমন ঘটনা সাজানো হয়েছে। 

এনিয়ে সাহেবের হাট বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, তিনি অভিযোগ পেয়ে মামলা নিয়েছেন এবং তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেবেন।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন