ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

নামাজের পর তিন ছাত্রী নিখোঁজ, চার শিক্ষক আটক

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৪ সেপ্টেম্বার ২০২১ ২০:২১:২৮ আপডেট: ১৪ সেপ্টেম্বার ২০২১ ২৩:০৪:৪৬
নামাজের পর তিন ছাত্রী নিখোঁজ, চার শিক্ষক আটক

জামালপুরের ইসলামপুরের গোয়ালেরচর দারুত তাক্কওয়া আবাসিক মহিলা মাদ্রাসার তিন ছাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে মাদ্রাসার চার শিক্ষককে আটক করেছে পুলিশ। সেই সঙ্গে মাদ্রাসাটি আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে।

নিখোঁজ তিন ছাত্রী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণিতে পড়ে। গত রবিবার ভোরে মাদ্রাসা থেকে নিখোঁজ হয় তারা। এ ঘটনায় সোমবার বিকালে মাদরাসার মুহতামিম (প্রধান শিক্ষক) মাওলানা মো. আসাদুজ্জামান ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মেজর জেনারেল খালেদ মোশাররফ বীরউত্তম সেতুর পুর্বপাড়ের বাংলাবাজার এলাকার দারুত তাক্কওয়া মহিলা মাদ্রাসার ওই ছাত্রীরা শনিবার রাতে আবাসিক কক্ষে ঘুমিয়ে পড়ে। রবিবার ভোরে ফজরের নামাজের জন্য ছাত্রীদের ঘুম থেকে ডেকে তোলেন শিক্ষকরা। অন্য ছাত্রীদের মতোই ওই তিনজনও নামাজের প্রস্তুতি নেয়। কিন্তু নামাজের পর থেকে তারা নিখোঁজ।

আরও পড়ুন: ভিক্ষুকের মাসিক আয় মন্ত্রীর সমান!

গোয়ালেরচর ইউনিয়ন বিট পুলিশের তদারকি কর্মকর্তা ও ইসলামপুর থানার সেকেন্ড অফিসার (এসআই) মাহমুদুল হাসান মোড়ল বলেন, তিন ছাত্রী নিখোঁজের পরদিন থানায় জিডি করেছেন মাদ্রাসার মুহতামিম মাওলানা আসাদুজ্জামান। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে। 

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, নিখোঁজ ছাত্রীদের সন্ধানে পুলিশ সার্বিক চেষ্টা চালাচ্ছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামানসহ চারজন শিক্ষককে থানায় আনা হয়েছে। আটক অন্য তিন শিক্ষক হলেন- রাবেয়া আক্তার, শুকরিয়া আক্তার ও ইলিয়াস হোসেন। মাদ্রাসার পাঠদান আপাতত বন্ধ। 


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন