ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ভয়ভীতি দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, যাত্রাবাড়ী
প্রকাশ: ১৪ সেপ্টেম্বার ২০২১ ২১:২১:৪২
ভয়ভীতি দেখিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

রাজধানীর ডেমরায় পঞ্চম শ্রেণী পড়ুয়া ১২ বছরের এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ডেমরা থানায় মো. নূর ইসলামের (১৯) বিরুদ্ধে মামলা করেন। তবে অভিযুক্ত নূর ইসলাম এখনো পলাতক রয়েছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, ধর্ষণের শিকার মেয়েটির মা-বাবা ও তাদের ১৫ বছরের ছেলে তিনজনই ডেমরার একটি কোম্পানিতে চাকুরি করেন। গত ১৩ সেপ্টেম্বর সকালে মেয়েকে ঘরে রেখে তারা কাজে চলে যান। রাতে বাসায় ফিরে দেখেন মেয়েটি কান্নাকাটি করছে। পরে নূর ইসলামের বিষয়ে মেয়েটি তার মাকে জানায় রাত ৮ টার দিকে নূর ইসলাম ঘরে এসে নানা ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে। এ বিষয়ে ভুক্তভোগীর মা রুবিনা আক্তার রুপা গত রাতে নুর ইসলামকে আসামী করে একটি মামলা দায়ের করেন (মামলা নং ১৮)।

আরও পড়ুন: 'অপরাধ না করেও যদি শাস্তি পাই, মাথা পেতে নেবো'

নূর ইসলাম ডগাইর নতুনপাড়া জনৈক মতিনের বাড়ীর ভাড়াটিয়া ও কুমিল্লার মেঘনা থানার সোনারচর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে। এদিকে সোমবার রাতেই ভুক্তভোগী মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসার জন্য পাঠায় ডেমরা থানা পুলিশ।


একাত্তর/টিএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন