ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ক্রিকেটারদের বেতন ২৫০ শতাংশ বাড়ালো রমিজ

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৪ সেপ্টেম্বার ২০২১ ২১:৪৪:৫৬ আপডেট: ১৪ সেপ্টেম্বার ২০২১ ২১:৪৬:৪৮
ক্রিকেটারদের বেতন ২৫০ শতাংশ বাড়ালো রমিজ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান হয়ে একের পর এক চমক দেখানোর চেষ্টায় আছেন রমিজ রাজা। চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে নিয়োগ দিয়েছেন নতুন ব্যাটিং ও বোলিং কোচ। এবার ঘরোয়া ক্রিকেট লিগের ক্রিকেটারদের বেতন বাড়ানোর ঘোষণা দিলেন তিনি। পাকিস্তান ঘরোয়া ক্রিকেটারদের বেতন একধাক্কায় ১লাখ রুপি হতে চলেছে। 

পাকিস্তানের ১৯২ জন ঘরোয়া ক্রিকেটারের বেতন বাড়বে এতে। গ্রুপ ডির ক্রিকেটারদের বেতন প্রতি মাসে ২৫০ শতাংশ অবধি বাড়বে। বেতন বাড়ানোর কারনে এখন প্রথম শ্রেণি ও গ্রেড প্রতিযোগিতায় অংশ নেওয়া ক্রিকেটারদের বেতন হতে যাচ্ছে ১৪ থেকে ২৫ লাখ রুপি। 

পিসিবির নতুন কর্তার এখনপর্যন্ত সবচেয়ে বড় চমক হলো পাকিস্তানের সব বিভাগের ক্রিকেটারদের বেতন বাড়ানোর ঘোষণা। রমিজ রাজার এসব সিদ্ধান্তে বোঝা যাচ্ছে পাকিস্তান ক্রিকেটে বড় ধরনের পরিবর্তন আনতে যাচ্ছেন তিনি। ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজের বিষয়েও পরিষ্কার কথা বলেছেন পিসিবি বস।

তিনি জানিয়েছেন ভারতের সঙ্গে এই মুহূর্তে সিরিজ আয়োজন করা অসম্ভব। তিনি বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে ভারত পাকিস্তান সিরিজ কোনো ভাবেই সম্ভব নয়, কারণ রাজনীতি থেকে খেলায় খারাপ প্রভাব পড়তে পারে। আমরা দেশের খেলা ও ঘরোয়া ক্রিকেটে মন দিচ্ছি।’

আরও পড়ুন: মামলায় আটকে আছে ঝিনাইদহের খেলাধূলা

পিসিবির চেয়ারম্যান পদে একমাত্র রমিজই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এ কারণে পিসিবি গভর্নিং বডির ছয় সদস্যের ভোটও দেওয়ার প্রয়োজন পড়েনি। ৫৯ বছর বয়সী রমিজ পিসিবির ৩৬তম চেয়ারম্যান।


একাত্তর/এসএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন