ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

রাতেই মাঠে নামছে বিশ্ব সেরা আক্রমণ ত্রয়ী ‘এমএনএম’

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ সেপ্টেম্বার ২০২১ ২০:৪২:২১
রাতেই মাঠে নামছে বিশ্ব সেরা আক্রমণ ত্রয়ী ‘এমএনএম’

এমএনএম। মেসি-নেইমার-এমবাপ্পে। বিশ্ব ফুটবলের তিন সেরা ফরোয়ার্ড। এই ত্রয়ীকে এক সুতায় বেধে আলোচনায় পিএসজি। এখন অপেক্ষা এই ত্রয়ীকে এক সঙ্গে খেলতে দেখা।

আর সেই ক্ষণটির জন্য চ্যাম্পিয়ন্স লিগের চাইতে আরো কোন বড় উপলক্ষ্য হতে পারে না। রাতেই সেই মাহেন্দ্রক্ষণ। যার অপেক্ষা ইউরোপ ছাড়িয়ে গোটা বিশ্বে।

এমএনএম ত্রয়ীকে এক ছাদের নিচে নিয়ে আসার পেছনের পিএসজির সবচেয়ে বড় প্রত্যাশা চ্যাম্পিয়ন্স লিগকে ঘিরে। সেই আসরেই নতুন মিশন শুরু করছে যাচ্ছে পিএসজি।

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে পিএসজির প্রতিপক্ষ বেলজিয়ামের দল ক্লাব ব্রুগ। আর এই ম্যাচে পিএসজির প্রথম একাদশেই দেখা যাবে মেসি-নেইমার-এমবাপ্পেকে।

দলটির কোচ মাউরোসিও পাওরিসিও পচেত্তিনো অনেকটা তেমন আভাসই দিয়েছেন। হতে পারে প্রতিপক্ষ তেমন শক্তিশালী নয়। তারপরও চ্যাম্পিয়ন্স লিগ বলে কথা।

তাই সেরা একাদম নিয়েই মাঠে নামার ইঙ্গিত দিয়েছেন এই আর্জেন্টাইন কোচ। তিনি বলেছেন, ‘আমি নিজেই এই তিন জনকে একসঙ্গে দেখার জন্য অধীর অপেক্ষায় আছি।’

সেই সঙ্গে পচেত্তিনো মনে করিয়ে দিলেন, শুধু তিনি নন, গোটা বিশ্বের অনুরোধে বোঝাও তিনি কাঁধে নিয়ে বেড়াচ্ছেন। অর্থাৎ, তার কথায় স্পষ্ট প্রথম একাদশেই থাকছে এমএনএম।


আরও পড়ুন: রোনালদো শটে কুপোকাৎ নারী নিরাপত্তা কর্মী

এর আগে পিএসজির কোচ উনাই এমরি ২০১৭ সালে পেয়েছিলেন এমবাপ্পে-কাভানি-নেইমার ত্রয়ীকে। কিন্তু এই তিনের সংমিশ্রণ ঘটিয়ে চ্যাম্পিয়ন্স লিগ ঘরে তুলতে পারেননি।

এখন এমএনএম নিয়ে কোচ পচেত্তিনো পিএসজির সেই পূরণ করতে পারেন কিনা, সেটার জন্য তাবৎ ফুটবল প্রেমীদের কিছুটা সময় অপেক্ষায় থাকতেই হচ্ছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন