ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

সোনু সুদের ছয় প্রতিষ্ঠানে আয়কর দপ্তরের হানা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ সেপ্টেম্বার ২০২১ ২১:১৪:৩২
সোনু সুদের ছয় প্রতিষ্ঠানে আয়কর দপ্তরের হানা

এবার ভারতের আয়কর গোয়েন্দাদের নজরে পড়েছেন, বলিউড অভিনেতা সোনু সুদ। মুম্বাই ও লক্ষ্নৌয়ে তার কার্যালয়ে হানা দিয়েছেন তারা। সব মিলিয়ে ছয়টি স্থানে গেছে আয়কর দপ্তরের লোকজন। এর মধ্যে অভিনেতার বাড়িও রয়েছে।

ভারতের আয়কর দপ্তরের সূত্রে জানা গেছে, সোনু সুদ জড়িত আছেন এমন ছয়টি প্রতিষ্ঠানের কার্যালয়ে তারা অভিযান চালিয়েছেন। তবে তারা এটিকে জরিপ হিসাবে উল্লেখ করেছেন। ছয়টি অফিসে কাগজপত্র ঘাটাঘাটি করলেও কোন কিছু জব্দ করা হয়নি।

ধারণা করা হচ্ছে, সম্প্রতি সোনু সুদ লক্ষ্নৌর একটি আবাসন প্রতিষ্ঠানে বিনিয়োগ করেছেন। এই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির সময় বড় ধরনের আয়কর ফাঁকি দেয়া হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, চুক্তির সূত্রের কারণে এ অভিযান হতে পারে।

একদিন আগেই, দিল্লি সরকারের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করে রাজ্যের স্কুল শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত হন সোনু সুদ। আর ঠিক তার পরেই সোনুর অফিসে আয়কর দপ্তরের হানা দেয়ার ঘটনায় তোলপাড় এখন বলিউডে।

আরও পড়ুন: জব্দ করা মালামাল ফেরত চেয়েছেন পরীমনি

করোনা মহামারির সময় ভারতের পরিযায়ী শ্রমিকদের পাশ দাঁড়িয়ে প্রশংসা কুড়িয়েছিলেন সোনু। তাদের দিকে সাহায্যের হাত বাড়ানোর পাশপাশি খাবার নিয়েও ছুটে গেছেন। তাছাড়া, সুস্থ দেহ সুস্থ মনের প্রচারক হিসাবে তিনি গোটা ভারতে বেশ জনপ্রিয়।

সেই সোনু সুদের প্রতিষ্ঠানে আয়কর দপ্তরের হানা দেওয়ার খবরে তার ভক্তদের মধ্যে উৎকণ্ঠা দেখা দিয়েছে। তবে এই নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি সোনু সুদ ও তার পরিবার।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন