ঢাকা ১৯ সেপ্টেম্বার ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

এবার কি আরো কঠিন বার্তা দিলেন পরীমনি?

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৫ সেপ্টেম্বার ২০২১ ২৩:০৬:৪১ আপডেট: ১৫ সেপ্টেম্বার ২০২১ ২৩:০৯:৫৩
এবার কি আরো কঠিন বার্তা দিলেন পরীমনি?

আদালত প্রাঙ্গণে হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে আবারও সবার উদ্দেশে নতুন বার্তা দিলেন সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনি। এবার ডান হাতের তালুতে লিখলেন ‘...ক (গালি) মি মোর’।

বুধবার (১৫ সেপ্টেম্বর) অপেক্ষমাণ ভক্তদের স্যালুট জানানোর সময় হাতে মেহেদিতে লেখা তার এই বার্তাটি নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা-সমালোচনা। বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আজ আদালতে হাজিরা দিতে গিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা।

এর আগে, কারামুক্তির পর পরী মেহেদিতে বার্তা দিয়েছিলেন ‘ডোন্ট লাভ মি বিচ’। আর এবার ঠিক এর বিপরীত বার্তাই দিলেন।

আজ শুনানি শুরু হলে কড়া পুলিশি প্রহরায় গিয়ে আদালতের এজলাসে দাঁড়ান পরীমনি। শুনানির এক পর্যায়ে নিজেও কথা বলেন তিনি। শুনানি শেষ হওয়ার পর আদালত ভবন থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় আশেপাশে ছিলো বহু মানুষের ভিড়। এসময় সকলের উদ্দেশ্যে হাত নাড়েন তিনি।

আরও পড়ুন: জব্দ করা মালামাল ফেরত চেয়েছেন পরীমনি

এ প্রসঙ্গে অভিনেত্রী গণমাধ্যমকে বলেন, ‘আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘...ক (গালি) মি মোর।’

কিন্তু কেন এই বার্তা? এখন তো সবই আপনার অনুকূলে। কার উদ্দেশে এটি বলেছেন? জবাবে পরীমণি বলেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাঁটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি প্রস্তুত তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’


আরও পড়ুন: পরীমনির রিমান্ড: দুই বিচারকের ব্যাখ্যা হাইকোর্টকে হেয় করেছে

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর জামিন পেয়ে কারাগার থেকে বেরিয়ে আসেন পরীমনি। গত ৪ আগস্ট বিকেলে পরীমনিকে বাসা থেকে মাদকসহ আটক করে র‌্যাব। মাদক মামলায় ২৭ দিন কারাভোগ করতে হয় তাকে।

ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে আজ তার শুনানির তারিখ ছিল। সংক্ষিপ্ত শুনানি শেষে বেলা সোয়া ১টার দিকে আদালত থেকে বেরিয়ে যান পরীমনি। এ মামলায় ১০ অক্টোবর আবার তাকে আদালতে হাজির হতে বলা হয়েছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন