ঢাকা ০৩ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

সিটির গোল উৎসব, মাদ্রিদ আর মিলানের কঠিন জয়

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৭:১২ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১২:২৭:৫১
সিটির গোল উৎসব, মাদ্রিদ আর মিলানের কঠিন জয়

চ্যাম্পিয়ন্স লিগের একই রাতে ইন্টার মিলানকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আরেক মিলানকে ৩-২ গোলে হারিয়েছে লিভারপুল। আর লাইপজিগের বিপক্ষে ম্যানসিটির জয় ৬-৩ গোলে। 

ম্যাচে কঠিন পরীক্ষা দিতে হয়েছে রিয়ালদ মাদ্রিদকে। পুরো ম্যাচে হয়েছে একটাই গোল। ম্যাচের ৮৯ মিনিটে গিয়ে কামাভিঙ্গার অ্যাসিস্টে জালের দেখা পান রদ্রিগো। 


সিটির ইপিএল রাইভাল লিভারপুলের দিনটা অবশ্য এতোটা সুখের ছিল না। এসি মিলানের বিপক্ষে অল্পের জন্য বিপদ এড়িয়েছে ওরা। প্রথম গোলটা ছিল আত্মঘাতি। বিরতির আগ মুহূর্তে দুই মিনিটের ব্যবধানে জোড়া গোল করে এগিয়ে যায় এসি মিলান। 

আরও পড়ুন: মেসি-নেইমার-এমবাপ্পে, তিনে মিলে শূণ্য

সেকেন্ড হাফে অলরেডদের দুর্দান্ত কামব্যাক। মোহামেদ সালার ফিনিশিংটা ফেরায় সমতা। তারপর জর্ডান হ্যান্ডারসন গোলে ম্যাচ জেতে ইংলিশ জায়ান্টরা। 


ম্যানসিটি আর লাইপজিগ মিলেই করেছে গোল উৎসব। নয় গোলের থ্রিলারটা শুরু হয় সিটি সেন্টারব্যাক নাথান আইকের গোল দিয়ে। ফার্স্ট হাফে একটা আত্মঘাতি আর পেনাল্টি থেকে আরো একটা গোল এলেও ক্রিস্টোফার এনকুকু একটা শোধ করেন লাইপজিগের হয়ে। 


এনকুকু শেষ পর্যন্ত হ্যাটট্রিক করেছেন ঠিক, তবে জার্মান ক্লাবটার জালে আরো তিনবার বল পাঠানোয় ম্যাচটা ৬-৩ গোলের বড় ব্যবধানেই জিতে নিয়েছে পেপ গার্দিওলার দল। হুয়াও ক্যানসেলো আর আর গ্যাব্রিয়েল জেসুসের সাথে গোল পেয়েছেন ওদের নয়া হেভিওয়েট রিক্রুট জ্যাক গ্রিলিশও। 


একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন