ঢাকা ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯

অপকর্ম টের পেয়ে আগেই ইভ্যালি ছাড়েন তিন তারকা

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৫:০৭ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৯:১৬:২১
অপকর্ম টের পেয়ে আগেই ইভ্যালি ছাড়েন তিন তারকা

গ্রাহক ও ক্রেতা আকর্ষণে শুধু সাইক্লোন-হ্যারিকেন অফার আর আলাদিনের চেরাগই দেখায়নি ইভ্যালি, সেই সঙ্গে তাদের কারবারে যুক্ত করেছিলো নামিদামি তারকাদের।

দেশের জনপ্রিয় তিন তারকা- তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া বিতর্কিত এই ই-কর্মাস প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছিলেন। 

তবে, ইভ্যালি নিয়ে মহাকাণ্ড শুরু হবার আগেই প্রতিষ্ঠানটি থেকে নিজেদের সরিয়ে নেন এই তিন তারকা। প্রতিষ্ঠানটির বিতর্কিত কর্মকাণ্ড আর ব্যাপক আর্থিক অনিয়ম ও অসঙ্গতিকে ছেড়ে দেয়ার কারণ হিসাবেই উল্লেখ করেছেন তারা। 

প্রতিষ্ঠানটির দূত, তথা ‘ফেস অব ইভ্যালি’ হিসাবে চলতি বছরের মার্চে যুক্ত হন তাহসান। ১৫ মে ইভ্যালির একটি বিশেষ ফেসবুক লাইভে অংশ নেন তিনি। যেখানে অংশ নিয়েছিলেন তাহসানের প্রাক্তন স্ত্রী, অভিনেত্রী-গায়িকা মিথিলাও। 

‘ফেস অব ইভ্যালি’ হিসেবে দুই বছরের জন্য তাহসানের সঙ্গে চুক্তির ঘোষণা দিয়েছিল ইভ্যালি; পাশাপাশি কোম্পানির ‘চিফ গুডউইল অফিসার’ হিসেবেও চুক্তিবদ্ধ ছিলেন তিনি। 

চুক্তির সময় পারিশ্রমিকের কিছু টাকা পেয়েছিলেন, এর বাইরে তিনি কিছু পাননি। এজন্য মে মাসেই ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন এই তারকা।

তবে, চুক্তির শর্তের কারণে তিনি কোন আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারেননি বলে জানিয়েছেন এই তারকা। বলেন, ‘অনেক আগেই ইভ্যালি ছেড়েছি’।

আর, অভিনেতী মিথিলা ইভ্যালি’র শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেন গত ১৫ মে। ওই দিনেই সেই ইভ্যালির বিশেষ লাইভে অংশ নেন তিনি। এর দুই মাস পর তিনিও চুক্তি বাতিল করেন।


মিথিলা বলেন, ‘ইভ্যালির সঙ্গে যুক্ত হবার দু’মাসের মধ্যে নানা জটিলতা দেখতে পাই। এরপর চুক্তি বাতিল করি। আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনো খবরে আসতে। আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত আমি’। 

আরও পড়ুন: অভিযোগের জবাব দিলেন মিথিলা

এদিকে, অভিনেত্রী শবনম ফারিয়া ইভ্যালিতে প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন তিন মাস আগে। কিন্তু তিনিও প্রতিষ্ঠানটির কর্মকাণ্ডের সঙ্গে মানাতে পারছিলেন না। 


ফারিয়া বলেন, ‘নিয়োগের পর অফিসিয়ালি তিন মাস কাজ করলেও কোনো বেতন পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিলো। তাই তিন মাস কাজের পরই আগস্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি’।

উল্লেখ্য, প্রতারণা ও অর্থ-আত্মসাতের মামলায় ইভ্যালির সিইও রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে তিন দিনের রিমান্ডে পাঠানো হয়েছে


একাত্তর/ এনএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন