ঢাকা ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯

যৌন হয়রানির ভিডিও ফাঁসের পরও মামলা নেয়নি পুলিশ

নিজস্ব প্রতিনিধি, বরগুনা
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১ ২১:০৪:৪৩ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ২৩:৩১:৪৯
যৌন হয়রানির ভিডিও ফাঁসের পরও মামলা নেয়নি পুলিশ

বরগুনার পাথরঘাটায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানি করে আপত্তিকর ভিডিও টিকটকে প্রকাশ করে নাঈম নামের এক সহপাঠী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় যৌন হয়রানির আপত্তিকর ভিডিওটি। এদিকে ভিডিও ধারণ করা ওই সহপাঠীর বিচার না হলে আত্মহত্যা করবে বলে জানিয়েছে ভুক্তভোগী ছাত্রী।

পরিবার ও স্বজনদের অভিযোগ, এ ঘটনায় মামলা নেয়নি পাথরঘাটা থানা পুলিশ। বিদ্যালয়ের শিক্ষকরা বলছেন, নাঈমের বিরুদ্ধে এর আগেও অভিযোগ দিয়েছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে, এ অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। 

বরগুনার পাথরঘাটার আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানান, দীর্ঘদিন ধরে সহপাঠী নাঈম তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। বুধবার (২২ সেপ্টেম্বর) বুধবার স্কুল ছুটির পর ক্লাস থেকে বের হওয়ার আগেই নাঈম ওই ছাত্রীর স্কুল ব্যাগ নিয়ে বাইরে বের হয়ে যায়। শ্রেণীকক্ষ থেকে বের হয়ে সে নাঈমের কাছে ব্যাগ আনতে গেলে তাকে যৌন হয়রানি করে নাঈম।

এই দৃশ্য পাশ থেকে একই শ্রেণীর সবুজ নামে এক সহপাঠী গোপনে মোবাইল দিয়ে ভিডিও করে যা পরবর্তীতে টিকটক ভিডিও বানিয়ে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশ করে। 

আরও পড়ুন: কিশোরী ধর্ষণের দায়ে চারজন গ্রেপ্তার

ওই শিক্ষার্থীর স্বজনরা অভিযুক্ত নাঈম ও সবুজের শাস্তি দাবী করে অভিযোগ করেন, থানায় মামলা করতে গেলে মামলা নেয়নি পাথরঘাটা থানা পুলিশ। 

বিদ্যালয়ের শিক্ষকরাও বলছেন, ইভটিজিংএর অপরাধে আগেও একাধিকবার সতর্ক করা হয়েছিলো অভিযুক্ত নাঈমকে।

অন্যান্য শিক্ষার্থীদের অভিভাবকরা বলছেন, নাঈমের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে ইভটিজিং এর শিকার হতে পারে অন্যান্য ছাত্রীরাও।

তবে এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার অভিযোগ অস্বীকার করে জানান, মৌখিকভাবে অভিযোগ দিলেও মামলা করেনি তারা।

বখাটে নাঈম পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের হাজির খাল গ্রামে সৌদি প্রবাসী সগির খানের ছেলে। এর আগে বিভিন্ন সময়ে শিক্ষার্থীদের ইভটিজিং এর অভিযোগে পাথরঘাটার কেএম মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে তাকে বহিষ্কার করেছিলো বিদ্যালয় কর্তৃপক্ষ।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন