সেকশন

সোমবার, ২৪ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

মাদকের টাকা ভাগে খুন পাভেল, গ্রেপ্তার আরও তিন

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পিএম

মাদকের টাকা ভাগাভাগিসহ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই খুন হয় পল্লবীর পাভেল। হত্যার পর তার মরদেহ ডোবায় ফেলে দেয়া হয়। গেলো এই হত্যাকাণ্ডে জড়িত কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলসহ বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- রায়হান বাবু (২৪), সোহেল তোতা মামা (২৪) ও বাচ্চু কাজল বাচ্চু (২৩)।   

বুধবার গোয়েন্দা মিরপুর বিভাগের পল্লবী জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. রাশেদ হাসানের নেতৃত্বে একটি দল টাঙ্গাইল, বরগুনা ও বরিশাল মহানগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 

এর আগে এই ঘটনায় আরও পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পল্লবী থানা পুলিশ। এ নিয়ে মোট আট জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে হত্যাকাণ্ডে জড়িত তাজমুল ও হানিফ নামে আরও দুই জনকে খুঁজছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত পাভেলের বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলায়। ঘটনার পরদিন তার মা ছয় জনকে আসামি করে পল্লবী থানায় হত্যা মামলা করেন। তারা হলো- হাবিব, হানিফ, আনিছ, রায়হান নানু, মিলন ও জনি। বাকি আরো পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করা হয়।

ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ জানান, দীর্ঘ দিনের দুই ঘনিষ্ঠ বন্ধু পাভেল ও হাবিব মিলে পল্লবীতে গড়ে তোলে মাদক বিক্রির সিন্ডিকেট। সম্প্রতি সেই মাদকের টাকার ভাগাভাগি নিয়ে দুই বন্ধুর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনায় পাভেল জেলে গেলেও ক্ষোভ মেটেনি হাবিবের। ১৪ এপ্রিল পহেলা বৈশাখের রাতে পাভেলকে পল্লবীব ১২ নম্বরে স্বপ্ননগর আবাসিক এলাকার পেছনে ডেকে নেয় হাবিবের পাঁচ থেকে ছয় জন সঙ্গী। পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে পালিয়ে যায়। 

 

একাত্তর/এসি
ব্যবসা জাল টাকার, তবে চালাতেন পুরো প্রাতিষ্ঠানিক কায়দায়। ছিলো স্থায়ী কর্মী, যাদের মাসিক বেতন তিন লাখ টাকার ওপর।
হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন। 
জামাতুল আনসার ফিল হিন্দাল শারকিয়ার বিভিন্ন কর্মী লুকিয়ে আছে দেশে বিভিন্ন ইসলামিক ইন্সুরেন্স কোম্পানির আড়ালে। সেখান থেকে তারা কর্মী সংগ্রহ করে পাঠাচ্ছে পাহাড়ের সন্ত্রাসী সংগঠন কুকিচিনের কাছে।
রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর ১২ তে দুই বাসের চাপায় এক বাসের হেলপারের মৃত্যু হয়েছে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য গুলশানের ইউনাইটেড হাসপাতালের কাছে অ্যাম্বুলেন্স ও ইনজেকশন চেয়ে না পাওয়ার অভিযোগ করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন।
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের আশঙ্কা করছেন তার ভক্তরা। তাই এই প্রিয় তারকার নিরাপত্তার দাবি করেছেন তারা।
গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত