সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

আপডেট : ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পিএম

রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে আহত হযরত আলী (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হযরত ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চৌদার গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রশিদের ছেলে। পরিবারের সঙ্গে গাওয়াইর কলিল বক্স রোড এলাকায় ভাড়া বাসায় থেকে উত্তরার আজমপুরে একটি স’মিলে কাজ করতেন।

হাসপাতালে মৃত হযরতের বড় ভাই মো. আসাদুল জানান, হযরত আজমপুর এলাকায় একটি স’মিলে কাজ করতো। সকাল ১০টার দিকে তিনি খবর পান গাওয়াইর বাজারের পেছনে তাকে সেলিম (৩৫) নামে এক মাদকবিক্রেতা এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে। পরে তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে আহত অবস্থায় তাকে দেখতে পান। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন দুপুরে তার মৃত্যু হয়।

হযরতের আরেক ভাই মো. মিন্টু বলেন, সেলিম এলাকার চিহ্নিত মাদকবিক্রেতা। সকালে এ ঘটনার পর আমরা লোকমুখে শুনতে পেয়েছি রোববার (২৮ এপ্রিল) রাতে সেলিম ও হযরতের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছিল। তার জের ধরে সোমবার সকালে সেলিম তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে পারে।  

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর খান জানান, সকালে গাওয়াইর এলাকার দুই যুবকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সেই ঘটনায় ছুরিকাঘাতে হযরত আলী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। অভিযুক্ত সেলিম পলাতক।  

এসআই জানান, কীসের দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড তা এখনও জানা যায়নি।

এআর
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
রাজধানীতে বাসা থেকে ডেকে নিয়ে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ছুরিকাঘাতে আহত হয়েছে আরও এক তরুণ। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে,...
রাজধানীর কামরাঙ্গীরচরে একটি মাদ্রাসায় শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পুলিশের এক সহকারী  উপ পরিদর্শক গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন নতুন সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।
রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানোর কাজ শুরু হয়েছে।
রাজধানীর কুড়িল বিশ্বরোড ও এর পাশে এলাকায় আলাদা দুর্ঘটনায় দুই যুবক ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। তাদের মধ্যে একজন কানে ইয়ারফোন গুঁজে রেললাইনে হাঁটছিলেন এবং অন্যজন অসতর্কভাবে রেললাইন পার হতে গিয়ে...
পুলিশের উচ্চপদের ৪০ ঊর্ধ্বতন কর্মকর্তার পদে রদবদল হয়েছে। এদের মধ্যে ৯ জন ডিআইজি ও ১৪ জেলার পুলিশ সুপার (এসপি) রয়েছেন। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত