সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

যাত্রাবাড়ীতে যুবকের মরদেহ উদ্ধার

আপডেট : ১৮ মে ২০২৪, ১১:২২ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার গ্রীন মডেল টাউন এলাকা জংলা থেকে মরদেহটি উদ্ধার করা হলেও পুলিশের ধারণা দেহটি হত্যার পর দুই থেকে তিনদিন ধরে ফেলে রাখা হয়েছে।

নিহত নয়ন (২০) শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কেবল নগরের মো. বাবুলের ছেলে।

তিনি যাত্রাবাড়ী থানার শেখ দি এলাকায় থাকতেন। পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন নয়ন।

যাত্রাবাড়ীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, নিহতের রিকশা পাওয়া যাচ্ছেনা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

একাত্তর/আরএ
রাজধানীর যাত্রাবাড়ীতে এক পুলিশ কর্মকর্তার বাবা-মায়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার কোনাপাড়া থেকে শফিকুর রহমান এবং তার স্ত্রী ফরিদা ইয়াসমিনের লাশ উদ্ধার করে পুলিশ।
রাজধানীর যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে।
রাজধানীর ভাটারার বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসা থেকে আরিফুল ইসলাম নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনের ফুটপাত থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে।
শেরপুরে বিলের পানি দেখতে গিয়ে নৌকাডুবে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। তাদের একজন মেডিক্যাল এবং অন্যজন অনার্স পড়ুয়া। এ ঘটনায় আহত হয়েছেন তিন জন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দেশে নতুন করে উৎপাত শুরু করা মারাত্মক বিষধর সাপ রাসেলস ভাইপারের কামড় খেয়ে হাসাপাতালে ভর্তি হয়েছেন এক কৃষক। স্থানীয়রা সাপটিকে পিটিয়ে মেরে রোগীর সঙ্গে সাপও হাসপাতালে নিয়ে যায়। ডাক্তার সেটিকে বিষাক্ত...
কানাডার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে নিজেদের কোপা আমেরিকা মিশন শুরু করে আর্জেন্টিনা।
ফিলিস্তিন রাষ্ট্রকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে আর্মেনিয়া। শুক্রবার আর্মেনিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে এ কথা জানিয়েছে। ইসরাইলের বিরোধিতা সত্ত্বেও ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো পূর্ব ইউরোপের...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত