সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

রাজধানীতে চুরি যাওয়া অলংকার ও টাকা উদ্ধারের পর ফেরত

আপডেট : ২০ মে ২০২৪, ০৮:৪৫ পিএম

রাজধানী ঢাকায় বহুতল ভবন থেকে চুরি হওয়া স্বর্ণ এবং নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার ভুক্তভোগীদের সেগুলো ফেরত দেওয়া হয়। ভুক্তভোগী দম্পতি নগদ টাকা এবং স্বর্নালঙ্কারগুলো ডিবি প্রধান হারুন অর রশিদ এর কাছ থেকে বুঝে নেন।

জানা যায়, ১২ মে রাজধানীর চকবাজার থানাধীন আতশখানা লেনের অধিবাসী রানা ঈদের ছুটি উদযাপনে পরিবারসহ বেড়াতে যান কক্সবাজার। ১৫ মে তারিখে চোর বহুতল ভবনের ৩য় তলায় বিশেষ কায়দায় উঠে জালানার গ্রিল ভেঙে ঘরে ঢুকে আলমিরাতে সংরক্ষিত স্বর্ণালংকার এবং নগদ ৭ লক্ষ টাকা চুরি করে জানালার ভাঙ্গা গ্রিল দিয়েই পালিয়ে যায়। পরে থানা পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর ডিবি লালবাগ বিভাগের এসি ফজলুল হক ছায়া তদন্ত করে কুখ্যাত চোর শফিককে গ্রেপ্তার করে।

পরবর্তীতে শফিকের গর্ভবতী স্ত্রী এবং চোরাই মাল সংরক্ষণের কুখ্যাত সরদারনী নীপা আক্তার এবং অপর দুইজনকে গ্রেপ্তার করে। নীপার হেফাজত থেকে চোরাই স্বর্ণালংকারের মধ্যে ১টি গলার হার, ১টি স্বর্ণের চেইন, ১টি স্বর্নের আন্টি ও এক জোড়া স্বর্ণের কানের দোল আর চোর শফিক এর কাছ থেকে চোরাইকৃত টাকার মধ্যে ৩ লক্ষ টাকা উদ্ধার করে। 

পুলিশ জানায়, আশেপাশের ভবনে থাকা সিসিটিভি ফুটেজ চোর শনাক্তকরণ এবং চোরাইকৃত মালামাল উদ্ধারে সহযোগিতা করেছে বিপুলভাবে। নগরবাসীকে ভালো মানের সিসি ক্যামেরা স্থাপনের জন্য বিনীত অনুরোধ জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

এআর
রাজধানীর ওয়ারী থানা এলাকায় হানিফ ফ্লাইওভারে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন।
রাজধানীর যাত্রাবাড়ীতে এক পুলিশ কর্মকর্তার বাবা-মায়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার কোনাপাড়া থেকে শফিকুর রহমান এবং তার স্ত্রী ফরিদা ইয়াসমিনের লাশ উদ্ধার করে পুলিশ।
রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।
ঈদের ছুটি শেষে মানুষেরা ফিরছেন রাজধানী ঢাকায়। তবে ট্রেন ও বাস কর্মস্থলে ফেরা যাত্রীদের চাপ অনেক কম। বাসচালক ও রেলওয়ে কর্তৃপক্ষ বলছেন, শুক্রবার ও শনিবার রাজধানী ফেরা মানুষের চাপ বাড়বে। 
পাহাড়ি ঢলে উজান থেকে আসা পানির প্রবল স্রোত ও ভারী বর্ষণের পর বন্যা কবলিত সিলেট অঞ্চলে কিছুটা সুখবর মিলেছে। নতুন করে বৃষ্টি হয়নি, আকাশ থেকে মেঘ সরে দেখা মিলেছে রোদের। 
কথায় বলে রেকর্ডের খেলা ক্রিকেট। একটি ম্যাচের প্রতিটি বলেই থাকে রেকর্ডের হাতছানি। তবে, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি অনন্য রেকর্ড গড়েছেন অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। বিশ্বকাপের আসরে তিনিই...
একের পর এক হামলায় ধ্বংসস্তূপে পরিণত হচ্ছে গাজার দক্ষিঞ্চলীয় রাফাহ শহর। গাজার শেষ আশ্রয় এই শহরটির আরও ভেতরে প্রবেশ করতে শুরু করেছে ইসরাইলি ট্যাংক।
শেরপুরে বিলের পানি দেখতে গিয়ে নৌকাডুবে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। তাদের একজন মেডিক্যাল এবং অন্যজন অনার্স পড়ুয়া। এ ঘটনায় আহত হয়েছেন তিন জন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত