সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

কোনাবাড়ীতে দুই ডাকাত গ্রেপ্তার

আপডেট : ০২ অক্টোবর ২০২১, ০২:২০ পিএম

গাজীপুরের কোনাবাড়ীতে ডাকাতির ঘটনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে একটি মহিষ ও পিক-আপ উদ্ধার করেছে পুলিশ। এসময়  দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

পিক-আপ চালক রফিকুল ইসলামের অভিযোগের ভিত্তিতে শুক্রবার সাভারের ধামরাই এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ মাসুদ (২৮) এবং জুয়েল রানা (২৮)।  

পুলিশ  জানায়, ২৯ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা পশুহাট থেকে রানা মন্ডল নামে এক খামারী ২টি মহিষের বাচ্চা নিয়ে গাজীপুরের কালিগঞ্জ থানাধীন উলুখাল মঠবাড়ীয়া যাওয়ার জন্য ১২ হাজার টাকায় পিকআপ ভাড়া করে। ওই পিক-আপ ভ্যানে ২টি মহিষের বাচ্চা তুলে রওনা হন। পরে (৩০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টা সময়  ঢাকা- টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের  কোনাবাড়ী  বাইমাইল ব্রীজের সামনে পৌছলে ৭/৮  জন ডাকাত দল একটি ট্রাক দিয়ে গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে পিক-আপ ভ্যানসহ মহিষ দুটি লুটে নেয়। এ ঘটনায় পিক-আপ চালক জিএমপি কোনাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ উদ্ধার অভিযান চালায়। 

জিএমপি কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে আদালতে পাঠানো হয়েছে।

একাত্তর/ এনএ

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
গাজায় ছয় মাসের যুদ্ধে লাশের সারির নিচে চাপা পড়েছে লাখো মানুষের স্বপ্ন। তাদেরই একজন বাসমা আল-শাভিশ। যুদ্ধে বাবা, ভাই-বোনকে হারালেও দমে যাননি তিনি।
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার হুমকি উপেক্ষা করে ইরানের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করছে পাকিস্তান। দুই দেশের মধ্যে মুক্ত বাণিজ্য চুক্তি-এফটিএ চূড়ান্তকরণ, জ্বালানি ও বিদ্যুৎখাতে সহায়তা বৃদ্ধিসহ...
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
টিকটকের ওপর নিষেধাজ্ঞা দিতে আনা বিল অনুমোদন করেছে যুক্তরাষ্ট্রের সিনেট। এবার বিলটি স্বাক্ষরের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে যাবে এবং তার স্বাক্ষরের পর এটা আইনে পরিণত হবে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত