সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

এখনো আটক হয়নি কৃষককে মারধর করা ইউপি চেয়ারম্যান

আপডেট : ০২ অক্টোবর ২০২১, ০৮:৩৯ পিএম

নিজের জমি থেকে মাটি নিতে বাধা দেয়ায় ইউপি চেয়ারম্যানের লাঠিপেটার শিকার হয়েছেন হালুয়াঘাটের সত্তোরোর্ধ কৃষক দুলাল মিয়া।

এই ঘটনায় মামলা হলেও এখনো অভিযুক্ত চেয়ারম্যান দেলোয়ারকে আটক করেনি পুলিশ। যদিও হালুয়াঘাট থানার ওসি বলছেন, অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

২৭ সেপ্টেম্বর বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাটের মুজাখালি গ্রামের দুলাল মিয়ার ফসলি জমি থেকে মাটি কেটে নিয়ে রাস্তা সংস্কারের কাজ করছিলেন ইউপি চেয়ারম্যান দেলোয়ার।

কৃষক দুলাল বাধা দিলে প্রথমে কাটাকাটি পরে দুলালকে নিজ গাড়িতে তুলে ইউপি কার্যালয়ে নিয়ে যান। পরে তাকে রশি দিয়ে বেঁধে মারধর করে চেয়ারম্যানের লোকজন।

পরে পরিবারের লোকজন কৃষক দুলালকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এই ঘটনায় সোমবার রাতে নির্যাতিত কৃষক বাদী হয়ে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেনকে  আসামি করে মামলা দায়ের করলেও এখনো আটক হননি অভিযুক্ত দেলোয়ার।

আরও পড়ুন: তিন কিলোমিটার খালে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে এবং দেলোয়ারকে গ্রেপ্তারের চেষ্টা করছেন তারা।

এরই মধ্যে এই ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। অভিযুক্ত দেলোয়ার হালুয়াঘাটের পাঁচ নম্বর গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

একাত্তর/আরএ

গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
বরগুনার আমতলী উপজেলায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে নিহত ৯ জনের পাঁচ জনই এক পরিবারের।
রাজবাড়ীর পাংশা উপজেলায় বাদাম ক্ষেত থেকে দুটি রাসেলস ভাইপার পিটিয়ে মেরেছে কৃষকরা।
জামালপুরের ইসলামপুরে রেলব্রিজে ট্রেনের ধাক্কা খেয়ে বন্যার পানিতে পড়ে এক কিশোর  নিখোঁজ হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পাটনীপাড়া রেলব্রিজে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনের...
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে আবারও রিমান্ডে নিতে চায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে অর্থ মন্ত্রণালয়ের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত