সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

হিলি স্থলবন্দরে ভারতীয় ট্রাক চালকের মৃত্যু

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ১২:৫৪ পিএম

দিনাজপুরের হিলি স্থলবন্দরে প্রসেনজিৎ (৩০) নামের এক ভারতীয় ট্রাক চালকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

রোববার (৩ অক্টোবর) সকালে বন্দর অভ্যন্তরেই তিনি মারা যান।

নিহত প্রসেনজিৎ ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার সাফানগর গ্রামের চিত্ত বসুর ছেলে।

হিলি পানামা পোর্টের সিকিউরিটি ইনর্চাজ বাদল চক্রবর্তী জানান, প্রসেনজিৎ নামের এক ভারতীয় ট্রাক চালক গত বৃহস্পতিবার ভারত থেকে রাইচ ব্রান্ড নিয়ে স্থলবন্দরে আসে। শনিবার বিকেলে বন্দর অভ্যন্তরে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এসময় তার শারীরিক অবস্থার কিছুটা উন্নত হলে ভারতে পাঠানোর পরামর্শ দেয় চিকিৎসকরা। পরে তাকে ভারতে পাঠানোর আগেই বন্দর অভ্যন্তরেই তিনি মারা যান।

আরও পড়ুন: কাশ্মীরে তিন আলাদা হামলায় একজন নিহত

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাসার শামীম জানান, হিলি বন্দরে একজন মারা গেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে ময়নাতদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আইনগত ব্যবস্থা নেয়া হবে।


একাত্তর/আরএ

দেশের সবচেয়ে বড় ঈদগাদ ময়দান দিনাজপুরের গোর-এ শহীদে ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাতটা থেকেই মুসল্লিরা মাঠে প্রবেশ করতে শুরু করেন। জামাত অনুষ্ঠিত হয় সকাল ৯টায়।
মাশরুম চাষ করে স্বাবলম্বী হয়েছেন দিনাজপুরের হাকিমপুর উপজেলার নারী উদ্যোক্তা শাপলা বেগম। শুধু নিজে নয় ৩০ জন মাশরুম চাষিকে উদ্বুদ্ধ করেছেন তিনি। তার এই সফলতায় খুশি স্বজনসহ এলাকার মানুষ। 
দিনাজপুরে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের এক উপসহকারী প্রকৌশলীকে ঘুষের দেড় লাখ টাকাসহ গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশনের এনফোর্সমেন্ট ইউনিট।
দিনাজপুরের চিরিরবন্দরে বাস চাপায় চার ভ্যানযাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজারে এ দুর্ঘটনা ঘটে।
আগামী শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির সমাবেশ ও মিছিলের কর্মসূচিত স্থগিত করা হয়েছে। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, তীব্র গরমের কারণে এই সমাবেশে পেছানো হয়েছে। তবে কবে হবে সে বিষয়ে কিছু...
আগামী ৩০ এপ্রিল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে তালিকা প্রকাশ ও দলীয় সিদ্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন জ্যেষ্ঠ নেতারা।
অনেক নাটকীয়তা শেষে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন নাটোরের সিংড়া উপজেলা পরিষদে অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন।
পুলিশের সাবেক মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ অনুসন্ধানের নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত