সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

মুহিবুল্লাহ হত্যায় গ্রেপ্তার দু’জন তিন দিনের রিমান্ডে

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ০২:৪১ পিএম

রোহিঙ্গা নেতা মোহাম্মদ মুহিবুল্লাহকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে গ্রেপ্তার দুইজনকে তিন দিন করে রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছে আদালত।

রোববার সকালে, কক্সবাজার প্রধান বিচারিক হাকিম আদালত-৩ এর বিচারক দেলোয়ার হোসেন শামীম পুলিশের করা রিমান্ড আবেদনের শুনানি দিয়ে এই আদেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক চন্দন কুমার জানান, শনিবার সন্ধ্যায় জিয়াউর রহমান ও আবদুস সালামকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন করা হয়। পরে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন কক্সবাজার বিচারক দেলোয়ার হোসেন শামীম।

এর আগে মুহিবুল্লাহ হত্যায় জড়িত থাকার অভিযোগে জিয়াউর রহমান ও আবদুস সালামকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক করে ১৪ এপিবিএনের সদস্যরা।

পরে তাদেরকে উখিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ এই দুইজনকে এই ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখায়।

আরও পড়ুন: মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে রোহিঙ্গাদের নেতা হারানো বেদনা

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে, উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পে বন্দুকধারীদের গুলিতে নিহত হন রোহিঙ্গাদের শীর্ষ নেতা হিসেবে পরিচিত মুহিবুল্লাহ।

পরের দিন বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে মুহিবুল্লাহর ছোট ভাই হাবিবউল্লাহ বাদি হয়ে উখিয়া থানায় হত্যা মামলা করেন। তবে কোনো আসামির নাম উল্লেখ করেননি তিনি।


একাত্তর/আরএ

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
টিকটকের ওপর নিষেধাজ্ঞা দিতে আনা বিল অনুমোদন করেছে যুক্তরাষ্ট্রের সিনেট। এবার বিলটি স্বাক্ষরের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে যাবে এবং তার স্বাক্ষরের পর এটা আইনে পরিণত হবে।
মিয়ানমারে চলমান সংঘাতের কারণে বাংলাদেশে পালিয়ে আসা মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে মে মাসের প্রথম সপ্তাহে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছেন...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত