সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

প্রধান শিক্ষকের বিরুদ্ধে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ

আপডেট : ০৬ অক্টোবর ২০২১, ০৪:৩১ পিএম

গাজীপুরে এক স্কুল এন্ড কলেজের পরিচালক ও প্রধান শিক্ষক একই স্কুলের সহকারী শিক্ষিককে ধর্ষণ করে সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। এমন অভিযোগ তুলে ভিকটিম নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জয়দেবপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার আসামী ময়মনসিংহের ভালুকা থানার ডাকাতিয়া গ্রামের সাদেকুল ইসলাম সেলিম (৪০)। তিনি বর্তমানে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুরের সৃজনশীল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক।

মামলা দায়েরের পর এখনো গ্রেপ্তার হয়নি ওই শিক্ষক।

মামলার বিবরণে জানা যায়, গত ৬ মাস ধরে ভিকটিম সৃজনশীল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষিক হিসাবে কর্মরত আছেন। ভিকটিমের এবং অভিযুক্ত প্রধান শিক্ষকের কর্মস্থল একই রুম হওয়ার সুবাধে প্রায়ই উত্যক্ত এবং কু-প্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় গত ২৭ জুন শিক্ষকরা স্কুল থেকে চলে যাওয়ার পর বাদীর কর্মস্থলে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট তৈরি করা অবস্থায় অফিস কক্ষের দরজা বন্ধ করে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে।

পরবর্তীতে গত ১২ জুলাই অফিস রুমে থাকা অবস্থায় ওই শিক্ষক ইতিপূর্বের ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার ভয় ভীতি দেখিয়ে পুনরায় ধর্ষণ করে।

আরও পড়ুন: পাপিয়া দম্পতির বিরুদ্ধে দুদকের মামলায় অভিযোগপত্র গ্রহণ

এরপর থেকে অবৈধভাবে শারীরিক সম্পর্ক অব্যাহত রাখার জন্য ভিকটিমকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ভাইরালসহ বিভিন্ন রকম ভয় ভীতি ও হুমকি অব্যাহত রাখে। এই ঘটনায় ভিকটিম বাদী হয়ে জয়দেবপুর থানায় গত ১ অক্টোবর একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন একাত্তরকে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামী বর্তমানে পলাতক রয়েছে, তাকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।


একাত্তর/আরএ

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
মিয়ানমারে চলমান সংঘাতের কারণে বাংলাদেশে পালিয়ে আসা মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে মে মাসের প্রথম সপ্তাহে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছেন...
চলমাল রাশিয়া-ইউক্রেন, ইসরাইল-ইরান-প্যালেস্টাইনের যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুদ্ধ কখনো কোনো সমাধান দিতে পারে না। এটা অবশ্যই বন্ধ হওয়া উচিত।...
অবৈধ পথে ব্রিটেনে প্রবেশ করলেই পাঠিয়ে দেয়া হবে রুয়ান্ডা, সোমবার ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের এমন প্রস্তাব পাশ হয়েছে ব্রিটিশ পার্লামেন্টে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত