সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, দেবরসহ গ্রেপ্তার তিন

আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ০৩:৫০ পিএম

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরনজিরে নির্জন বনে নিয়ে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত ওই গৃহবধূর দেবরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে ওই গৃহবধূর বাবা রহমান খন্দকার বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় মামলা দায়ের করেন। 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, গলাচিপা উপজেলার পূর্ব চরবিশ্বাস গ্রামের বাসিন্দা ও নির্যাতনের শিকার গৃহবধূর চাচতো দেবর ছলেমান ব্যাপারী (২২), একই উপজেলার দক্ষিণ চরআগস্তি গ্রামের বাপ্পি ব্যাপারী (৩৪) এবং রাঙ্গাবালী উপজেলার চরনজির গ্রামের আরিফ খাঁন (২৩)। 

এরইমধ্যে বুধবার রাতেই ছলেমান ও বাপ্পিকে গ্রেপ্তার করে পুলিশ। আর বৃহস্পতিবার দুপুরে আরিফকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাদের গলাচিপা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। 

মামলার এজাহারে বলা হয়, বুধবার (৬ অক্টোবর) সকাল ১০টায় নির্যাতনের শিকার গৃহবধূ তার শ্বশুর বাড়ি গলাচিপা উপজেলার চরবিশ্বাস থেকে চাচতো দেবর ছলেমানের সঙ্গে বাবার বাড়ি রাঙ্গাবালীর চরমোন্তাজ ইউনিয়নের চরবেষ্টিন গ্রামে রওনা হন।

আরও পড়ুন: খুলনায় কোকেন রাখার দায়ে একজনের মৃত্যুদণ্ড

চরআগস্তি হাক্কাঘাট খেয়াঘাটে এসে যাত্রীবাহী খেয়ায় না উঠে ছলেমান ব্যাপারী তার ভাবিকে নিয়ে আরিফ খানের ট্রলারে উঠেন। ছলেমান ও আরিফের যোগসাজশে পথিমধ্যে মুঠোফোনে যোগাযোগ করে আরও পাঁচজন ওই ট্রলারে ওঠে। পরে দুপুর ১টায় চরনজিরের সাপেরখালের নির্জন বনে নিয়ে পালাক্রমে গৃহবধূকে ধর্ষণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে। 

 

একাত্তর/আরবিএস  

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার হুমকি উপেক্ষা করে ইরানের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করছে পাকিস্তান। দুই দেশের মধ্যে মুক্ত বাণিজ্য চুক্তি-এফটিএ চূড়ান্তকরণ, জ্বালানি ও বিদ্যুৎখাতে সহায়তা বৃদ্ধিসহ...
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
টিকটকের ওপর নিষেধাজ্ঞা দিতে আনা বিল অনুমোদন করেছে যুক্তরাষ্ট্রের সিনেট। এবার বিলটি স্বাক্ষরের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে যাবে এবং তার স্বাক্ষরের পর এটা আইনে পরিণত হবে।
মিয়ানমারে চলমান সংঘাতের কারণে বাংলাদেশে পালিয়ে আসা মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত