সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
 

শিশুধর্ষণ মামলার আসামি আরেক শিশুকে ধর্ষণ করতে গিয়ে গ্রেপ্তার

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১১:২৪ এএম

ঢাকার নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকায় পাঁচ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী নাঈমুর রহমান ওরফে নাঈমকে বরগুনা সদরের ইটবাড়িয়া এলাকায় তৃতীয় শ্রেণীর এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (৯ অক্টোবর) বিকেলে নাঈমকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার নাঈমুর রহমান বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়ীয়া গ্রামের জব্বার হাওলাদারের ছেলে। 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, সদরের পাঁচ নং আয়লা পাতাকাটা ইউনিয়নের উত্তর ইটবাড়িয়া গ্রামের তৃতীয় শ্রেণীর এক শিশু গোসল করতে পুকুরে যাবার সময় অভিযুক্ত নাঈম ওই শিক্ষার্থীর কাছে তুলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কোন দিকে জানতে চায়। অবুঝ শিশু বিদ্যালয়ের পথ দেখাতে স্কুলের সামনে গেলে নাঈম শিশুটির মুখ চেপে বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে নাঈমকে আটকে রেখে '৯৯৯' এ ফোন করে জানালে পুলিশ এসে নাঈম কে আটক করে। 

আরও পড়ুন: নবম শ্রেণির ছাত্রীকে বিয়ে করতে এসে কারাগারে বর

এরপর নাঈমকে থানায় নিয়ে এসে ওসি নিজেই নাঈমকে জিজ্ঞাসাবাদ শুরু করলে নাঈম গত মাসের ২৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে পাঁচ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ করে হত্যা করে বলে জানায়। ঢাকার আড়াইহাজার থানায় তার নামে ধর্ষণ ও হত্যা মামলা চলমান বলেও স্বীকার করে। বরগুনার ঘটনায়ও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তরিকুল ইসলাম। 

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন মুঠোফোনে জানান, নাঈম আড়াইহাজার উপজেলার পুরিন্দা গ্রামের পাঁচ বছরের এক শিশুকে আইসক্রিম খাওয়ানোর কথা বলে ঘরে ডেকে নেয়। এরপর ওই শিশুকে ধর্ষণের পর হত্যা করে কাপড় দিয়ে পেঁচিয়ে খাটের নিচে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে হাত-পা বাঁধা ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে। তখন থেকেই নাঈমুর রহমান ওরফে নাঈম পলাতক। 

তিনি আরও বলেন, আমিসহ নারায়ণগঞ্জের আড়াই হাজার থানা পুলিশের একটি দল বরগুনার উদ্দেশ্যে রওয়ানা করেছি। সকাল ১০টর দিকে বরগুনা পৌঁছে আমরা আইনি প্রক্রিয়ার মাধ্যমে নাঈমকে জিজ্ঞাসাবাদ করবো। 


একাত্তর/এসজে
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদের দিঘিতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।
আনার হত্যার কিলিং মিশনে নেতৃত্ব দেয়া আমানউল্লাহ আমানের নাম মূলত শিমুল ভূঁইয়া। গোয়েন্দারা জানিয়েছেন, অতীতের অপরাধ মুছতে কিছুদিন আগে সে তার পাসপোর্ট বদল করেছে।
কক্সবাজারের উখিয়ায় বালুখালী ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগেছে। ইতিমধ্যে ওই আগুন ছড়িয়ে ভয়াবহ আকার ধারণ করেছে। তবে এর সূত্রপাত কীভাবে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।
নারায়ণগঞ্জে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে জেলার সোনারগাঁও উপজেলার ভট্টপুর এলাকায় একটি পুকুর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।
শ্বাসরোধ করে খুন করে চপার দিয়ে দেহ টুকরো। শরীর থেকে ছাড়ানো হয়, চামড়া। আলাদা করা হয় হাড় মাংস। পরে দেহাংশ ফেলা হয় পোলেরহাট আর ভাঙরে।
কলকাতায় খুন হওয়া বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের দেহাংশের খোঁজে এবার আটঘাট বেঁধে অভিযানে নেমেছে পশ্চিমবঙ্গ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। 
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদের দিঘিতে গোসল করতে নেমে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি দেশটির এমন একজন নেতা যার মৃত্যু মানতেই পারছেন না মুসলিম বিশ্বের কোটি কোটি মুসলিম মানুষ। এই নেতার মৃত্যুতে নানা ঘটনা-রটনা ষড়যন্ত্রতত্ত্ব সামনে আসছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত