সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

চট্টগ্রামে আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ০২:২৮ পিএম

চট্টগ্রামে আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। 

রোববার (১০ অক্টোবর) সদরঘাটে ট্রাকের ধাক্কায় এক কলেজছাত্রী নিহত হন। নিহত ছাত্রীর নাম খাদিজা আক্তার উর্মি। তিনি ইসলামিয়া কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী।

দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে জানিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশেক জানান, উর্মি কলেজ থেকে বের হয়ে বন্ধুদের সাথে পাশের কর্ণফুলী নদীর ঘাটে যায়। সেখান থেকে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। 

সহপাঠীরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দোষী ট্রাকচালক ও সহকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ইসলামিয়া কলেজের শিক্ষার্থীরা। 

আরও পড়ুন: কারখানা বন্ধের ঘোষণায় গাজীপুরে শ্রমিকদের সড়ক অবরোধ

এদিকে, সীতাকুণ্ড উপজেলা সদরে ট্রাক-লরির সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন জোরালগঞ্জ থানা এলাকার মোহাম্মদ আলমগীরের পুত্র মেহেদী হাসান জনি এবং পথচারী সিয়াম। 

রোববার সকালে উপজেলা বাসস্ট্যান্ডের কাছে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মাছ বহনকারী একটি ট্রাক রাস্তায় পাশে দাঁড়িয়ে ছিল। চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি লরি ট্রাকটিকে পিছন থেকে ধাক্কা দিলে লরি ও ট্রাক দুটোই উল্টে রাস্তার পাশে পড়ে যায়। 

এতে ট্রাকে থাকা মেহেদি হাসান জনি ঘটনাস্থলে মারা যান। আর লরির নিচে চাপা পড়েন পথচারী সিয়াম। পরে উদ্ধার করে স্থানীয়রা তাদের হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর চালক ও সহকারী পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


একাত্তর/এসজে

গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
বরগুনার আমতলী উপজেলায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে নিহত ৯ জনের পাঁচ জনই এক পরিবারের।
রাজবাড়ীর পাংশা উপজেলায় বাদাম ক্ষেত থেকে দুটি রাসেলস ভাইপার পিটিয়ে মেরেছে কৃষকরা।
জামালপুরের ইসলামপুরে রেলব্রিজে ট্রেনের ধাক্কা খেয়ে বন্যার পানিতে পড়ে এক কিশোর  নিখোঁজ হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পাটনীপাড়া রেলব্রিজে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
গৌরবের বাংলাদেশ। সেই গৌরবের অংশীদার ৭৫ বছরের আওয়ামী লীগ। এই ভূখণ্ডের সব আন্দোলন সংগ্রাম আর স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার লড়াইয়ের সাথে জুড়ে আছে দলটির নাম।
অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত