সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

চোরাই চ‌ক্রের দুই সদস্য গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ০৫:২২ পিএম

পটুয়াখালী‌তে আন্ত:জেলা মোটরসাইকেল চোরাই চ‌ক্রের দুই সদস্য মো: জা‌কির সিকদার ও মো: সবুজ রাঢ়ী‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। এসময় জেলার রাঙ্গাবালীর কা‌চিয়াবু‌নিয়া শহর থে‌কে চু‌রি হওয়া এক‌টি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

পটুয়াখালীর অতি‌রিক্ত পু‌লিশ সুপার (এসপি) মো: মাহফুজুর রহমান জানান, গত ছয় অক্টোবর ভোর রা‌তে বেপারী বা‌ড়ি রো‌ডের মো: জু‌য়েল ইসলাম মিঠু‌নের বাসার গ্রীল কে‌টে ১৫০ সি‌সির এক‌টি হি‌রো হাংক মোটরসাইকেল নি‌য়ে যায় সংঘবদ্ধ চোরাই চক্র। 

খোয়া যাওয়া মোটরসাইকেল মা‌লি‌কের অভি‌যো‌গের ভি‌ত্তি‌তে অতি‌রিক্ত পু‌লিশ সুপা‌রে নেতৃ‌ত্বে তদ‌ন্তে না‌মে সদর সা‌র্কেলের পু‌লিশ। আট অক্টোবর রাঙ্গাবালীর কা‌চিয়াবু‌নিয়া এলাকা থে‌কে মূল আসামী মো: জা‌কির সিকদার‌কে গ্রেপ্তার করা হয়। তার স্বীকা‌রো‌ক্তি অনুযায়ী ৯ অক্টোবর ভোলার দিঘ‌লদী গ্রাম থে‌কে অপর আসামী মো: সবুজ রাঢ়ী‌কে গ্রেপ্তারের পর চোরাই মোটরসাই‌কেল উদ্ধার ক‌রে পু‌লিশ।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় করোনায় ১৪ মৃত্যু

আটক দুই ব্যক্তি চোরাই চক্রের সাথে সম্পৃক্ত বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে দিয়েছে। ঘটনার সাথে জ‌ড়িত অপর আসামী‌দের‌কেও গ্রেপ্তা‌রে অভিযান অব‌্যাহত আছে বলে জানিয়েছে পু‌লিশ।

এব‌্যাপা‌রে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করা হ‌য়ে‌ছে।


একাত্তর/টিএ

পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
সাভারে নিখোঁজের দুই দিন পর অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় শিশুটির সৎ বাবাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, তার অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিলেন।
রাজবাড়ীর গোয়ালন্দে হিট স্ট্রোকে মো. নুর ইসলাম নামের অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মারা যান তিনি।
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি...
ভারতের নির্বাচনী প্রচারণায় কংগ্রেস ও মুসলমানদের সরাসরি আক্রমণ করে বক্তব্য দেয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনকে চিঠি লিখেছেন প্রায় ২০ হাজার নাগরিক, যে চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির...
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
থাইল্যান্ডের প্রধানমন্ত্রী শ্রেথা থাভিসিনের আমন্ত্রণে ছয় দিনের দ্বিপক্ষীয় সফরে ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবন্দরে তাকে রাজকীয় কায়দায় বরণ করে থাই সরকার। শেখ হাসিনার এই সফরের মধ্য...
একদিনের আবারও স্বর্ণের দাম কমানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত