সেকশন

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ইটভাটার অফিসের ছাদ থেকে অস্ত্র ও বোমাসদৃশ বস্তু উদ্ধার

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ০৮:২৭ পিএম

মেহেরপুরের একটি ইটভাটার অফিসের ছাদ থেকে পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র ও বোমাসদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ অক্টোবর) বিকাল সাড়ে পাঁচটায় সদর উপজেলার রাজাপুর মাঠপাড়ার চঞ্চল মিয়ার ইটভাটার অফিসের ছাদ থেকে পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র ও বোমাসদৃশ বস্তু উদ্ধার করা হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দ্বারা খান জানান, অফিসের দ্বিতীয় তলার ছাদে অস্ত্র ও বোমা রয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লাল টেপ দিয়ে মোড়ানো পাঁচটি বোমাসদৃশ বস্তু ও ১২ টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বোমা বোমাসদৃশ বস্তুগুলো পানিভর্তি বালতিতে রাখা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: বিষাক্ত তরল বর্জ্যে ফসল ও পরিবেশ ক্ষতির অভিযোগে স্মারকলিপি

ইটভাটা মালিক চঞ্চল হোসেন জানান, ইটভাটার ছাদে পানির ট্যাংকিতে কাজ করার সময় মিস্ত্রিরা বোমাসদৃশ বস্তু ও অস্ত্র দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে তারা এসে এগুলো উদ্ধার করে। ভয়ভীতি দেখানো কিংবা সন্ত্রাসী কর্মকান্ডের জন্য কেউ বোমা ও অস্ত্র ছাদের উপর রেখে যেতে পারে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন।


একাত্তর/টিএ
গাজীপুর মহানগরীর ধীরাশ্রম রেলস্টেশন সংলগ্ন এলাকায় ঢাকাগামী তুরাগ এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়েছে।
মিয়ানমারের বিদ্রোহী গোষ্ঠী আরাকান আর্মির গুলিতে মোহাম্মদ হোসেন আলী (৫০) নামে এক বাংলাদেশি জেলের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। 
নরসিংদীর রায়পুরা উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর হামলায় সুমন মিয়া নামে এক ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত হয়েছেন।  
রাঙ্গামাটিকে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানকে গুলি করেছে দুর্বৃত্তরা। এসময় তিনি ভাত খাচ্ছিলেন। তাকে উদ্ধার করে বুধবার ভোর ছয়টার দিকে প্রথমে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম...
শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. ইউনূসের জামিনের মেয়াদ ৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে।
রাজধানীর বাড্ডা থানাধীন পূর্ব বাড্ডার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ভেতরে হাতবোমা তৈরির আস্তানায় অভিযান চালিয়ে ৬৫টি শক্তিশালী হাতবোমা উদ্ধার করেছে র‍্যাব৷ এ সময় ঘটনাস্থল থেকে ৩ জন আটক করা হয়েছে।
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার জট খুলছে না এখনো। তার ব্যবসায়িক অংশীদার আক্তারুজ্জামান শাহীনের পরিকল্পনায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। 
গাজীপুর মহানগরীর ধীরাশ্রম রেলস্টেশন সংলগ্ন এলাকায় ঢাকাগামী তুরাগ এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত