সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

দুর্গাপূজায় সোনামসজিদ স্থলবন্দর ছয়দিন বন্ধ

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১০:১৬ এএম

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে পণ্য আমদানি-রফতানি ছয় দিনের জন্য বন্ধ থাকবে।

সাপ্তাহিক ছুটিসহ সোমবার (১১ অক্টোবর) থেকে আগামী শনিবার পর্যন্ত এ বন্দরের সকল ব্যবসায়ী কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ১৭ অক্টোবর থেকে যথারীতি বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

আরও পড়ুন: আবা‌রো অভিযান সেই ভেজাল গু‌ড়ের কারখানায়, চারজ‌নের কারাদণ্ড

ভারতের মহদিপুর স্থলবন্দর এক্সপোর্ট ও ইমপোর্টার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ঘোষ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

অন্যদিকে, সোনামসজিদ স্থলবন্দরের সহকারি কাষ্টমস কমিশনার (শুল্ক) মোঃ মমিনুল ইসলাম জানান, পূজা উপলক্ষে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও বন্দরের অন্যান্য কার্যক্রম স্বাভাবিক থাকবে।


একাত্তর/টিএ

গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
বরগুনার আমতলী উপজেলায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে নিহত ৯ জনের পাঁচ জনই এক পরিবারের।
রাজবাড়ীর পাংশা উপজেলায় বাদাম ক্ষেত থেকে দুটি রাসেলস ভাইপার পিটিয়ে মেরেছে কৃষকরা।
জামালপুরের ইসলামপুরে রেলব্রিজে ট্রেনের ধাক্কা খেয়ে বন্যার পানিতে পড়ে এক কিশোর  নিখোঁজ হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পাটনীপাড়া রেলব্রিজে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
গৌরবের বাংলাদেশ। সেই গৌরবের অংশীদার ৭৫ বছরের আওয়ামী লীগ। এই ভূখণ্ডের সব আন্দোলন সংগ্রাম আর স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার লড়াইয়ের সাথে জুড়ে আছে দলটির নাম।
অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত