সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

রোহিঙ্গা ক্যাম্পে অভিযানে সন্ত্রাসী দলের নেতাসহ আটজন আটক

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ০১:০৬ পিএম

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে উগ্রবাদী সংগঠনের কমান্ডার মাষ্টার সেলিমসহ আট রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। 

সোমবার (১১ অক্টোবর) থাইয়্যংখালীর জামতলী ক্যাম্পে বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত অভিযানে আটক সন্ত্রাসীদের কাছ থেকে কাঠের বাটযুক্ত লোহার তৈরী দা, কাঠের বাটযুক্ত হাসুয়া, লোহার রডের তৈরী শাবল, সিমকার্ড, মোবাইল ফোন ও নোটবুক উদ্ধার করা হয়।

এপিবিএন-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন জানান, সোমবার উখিয়া উপজেলার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় একদল রোহিঙ্গা সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন-এর একটি টিম ক্যাম্পে ব্লক রেইডের সিদ্ধান্ত নেয়। উক্ত সংবাদের ভিত্তিতে জামতলী এপিবিএন ক্যাম্পের পুলিশ সদস্যরা সন্ধ্যা থেকে রাতে ক্যাম্পের ব্লক-ডি/১৩ এর উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে। 

আরও পড়ুন: বজ্রপাতে মারা গেলেন টংঘরে ঘুমন্ত দুই যুবক

অভিযান চলাকালে পুলিশ রোহিঙ্গা সন্ত্রাসী ১৩ নম্বর ক্যাম্পের এনায়েত উল্লাহ, ১৯ নম্বর ক্যাম্পের আব্দুল আমিন, ১৩ নম্বর ক্যাম্পের নুর মোহাম্মদ, ১৪ নম্বর ক্যাম্পের রফিক, ১৫ নম্বর ক্যাম্পের মো: রফিক ও ফিরোজ মিয়া এবং ১৩ নম্বর ক্যাম্পের মো: আরিফ উল্লাহকে আটক করে।

অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ১৫ নম্বর ক্যাম্পের সিআইসি অফিসের সামনে থেকে সন্ত্রাসী দলের নেতা মো: ছলিমকে আটক করে। 


একাত্তর/এসজে

অনেক নাটকীয়তা শেষে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন নাটোরের সিংড়া উপজেলা পরিষদে অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন।
কক্সবাজারে বাবা ও ছেলেকে মারধরের পর গুলি করে হত্যা করেছে মুখোশ পড়া একদল দুর্বৃত্তরা। নিহতের স্বজনদের দাবি, গরুর চোরাকারবার নিয়ে দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে। 
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার পুটিয়া সীমান্তে বিএসএফের গুলিতে হাসান মিয়া (২৬) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।
সীমানা জটিলতায় চাহিদামতো অবকাঠামো নির্মাণ না হওয়া, ভারতের পণ্য আমদানিতে অতিরিক্ত পরিবহন খরচের কারণে এক বছরেও সচল হয়নি ফেনীর পরশুরাম বিলোনিয়া স্থলবন্দর। এছাড়া সুযোগ-সুবিধা না থাকায় আমদানি-রপ্তানিতে...
আগামী শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির সমাবেশ ও মিছিলের কর্মসূচিত স্থগিত করা হয়েছে। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, তীব্র গরমের কারণে এই সমাবেশে পেছানো হয়েছে। তবে কবে হবে সে বিষয়ে কিছু...
আগামী ৩০ এপ্রিল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে তালিকা প্রকাশ ও দলীয় সিদ্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন জ্যেষ্ঠ নেতারা।
অনেক নাটকীয়তা শেষে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন নাটোরের সিংড়া উপজেলা পরিষদে অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন।
পুলিশের সাবেক মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ অনুসন্ধানের নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত