সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতনির মর্মান্তিক মৃত্যু

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ০৮:২১ পিএম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়া নাতনিকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন দাদি। এ ঘটনায় নাতনি পূজা রানী (১২) ও দাদি সুমতি রাণী (৬০) উভয়েরই মর্মান্তিক মৃত্যু হয়। 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার বলারদিয়ার গ্রামে এ ঘটনা ঘটে।

বলারদিয়ার গ্রামের মানিক চন্দ্র শীলের সাথেই থাকতেন মা সুমতি রানী (৬০) এবং তার পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়ে পূজা রানী (১২)।

পরিবার ও স্থানীয়রা জানায়, বিকালে বাড়ির পাশের মাঠে গরুর জন্য ঘাস আনতে যায় পূজা। এ সময় বৃষ্টি হলে বৈদ্যুতিক খুঁটি ভেঙে তারে জড়িয়ে পড়ে সে। পরে আশপাশের মানুষের চিৎকারে সুমতি রানীও ছুটে আসেন। এ সময় নাতনিকে বাঁচাতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হন সুমতি নিজেও।

আরও পড়ুন: বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে পরীক্ষামূলক ফেরি চলাচল শুরু

পরে তাদের উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসা হলে, সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফারহানা নাঈম বাঁধন তাদের মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক জানান, এ বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। কোনও অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


একাত্তর/আরবিএস 

পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
এ কান্না কোনো শোকের কান্না নয়। প্রচণ্ড গরম থেকে রক্ষা পেতে সৃষ্টিকর্তার কাছে এক পশলা বৃষ্টি প্রার্থনা করে কাঁদছেন এই মানুষগুলো। এ যেন উপায়ান্তহীন মানুষের সর্বশেষ প্রচেষ্টা।
রাঙ্গুনিয়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত ও এক শিক্ষার্থী আহত হওয়ার ঘটনার প্রতিবাদে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক অবরোধ ও...
রাজশাহীসহ উত্তরের জেলাগুলোর উপর দিয়ে বইছে তীব্র তাপদাহ। মধ্য এপ্রিল থেকে চলমান এই তাপদাহের কারণ হিসেবে, অঞ্চলভিত্তিক ভৌগোলিক অবস্থান ও জলবায়ুর পরিবর্তন অন্যতম বলছেন পরিবেশ বিজ্ঞানীরা।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত