সেকশন

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
 

চট্টগ্রামে তিন মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ০৩:০৬ পিএম

চট্টগ্রাম নগরীর মুরাদপুরে একই পরিবারের তিন সদস্যের মরদেহ উদ্ধারের ঘটনায় আটক সোহেল রানাকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির জানান, শনিবার সকাল ১১টার দিকে নিহত সুমিতা খাতুনের চাচা শামসুল ইসলাম আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ এনে সুমিতার স্বামী সোহেল রানাকে আসামি করে মামলা দায়ের করেন। 

অভিযুক্ত সোহেল রানাকে এখনও পুলিশের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

শুক্রবার সকাল সোয়া ৯টার দিকে পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকার ইসমাইল কলোনির এসএস হাউজ নামে একটি ভবনের চারতলার একটি বাসা থেকে দুই শিশু সন্তানসহ এক মায়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ৯৯৯ থেকে ফোন পেয়ে দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করে। এর মধ্যে দুইজনের মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিলো। একজনের মরদেহ বিছানায় পড়েছিল।

নিহতরা হলেন সুমিতা খাতুন, মেয়ে মুন (৭) ও ছেলে সান (৩)। তাদের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার খোকসা গ্রামে।

সুমিতা খাতুনের স্বামী সোহেল রানা নগরীর মুরাদপুর মোড়ে হারবালের বিভিন্ন ধরনের ওষুধ বিক্রি করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না।

স্বামী সোহেল পুলিশকে বলেছেন, তিনি বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে বাসায় এসে তিন প্যাকেট বিরিয়ানি দিয়ে যান। 

এ সময় তার স্ত্রী সুমিতা খানকে বলেন, টাকা না থাকায় বাজার করতে পারেননি। এর পর রাত নয়টার দিকে স্বামী বাসায় এসে দরজা বন্ধ পান। পরে বাহির থেকে ডাকাডাকি করে চলে যান।

সুমিতা খানের স্বামী আবার রাত ৩টার দিকে বাসায় এসে ডাকাডাকি করেন। তখনও কেউ দরজা খুলেননি। এর পর তিনি বাসার দারোয়ানকে বিষয়টি জানান ও ৯৯৯ নাম্বারে ফোন করেন।

পরে পুলিশ, বাড়ির দারোয়ান ও স্থানীয়রা মিলে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর আরেকটি রুমের দরজা ভেঙে তিনজনের মরদেহ দেখতে পায়।


একাত্তর/এআর

নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
প্রচণ্ড দাবদাহের পর আকাশে কালো মেঘের সঙ্গে সামান্য বৃষ্টিপাতসহ দেশের বিভিন্ন স্থানে বজ্রপােতর ঘটনা ঘটেছে। মঙ্গলবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত বজ্রপাতে চার জনের মৃত্যু ও বেশ কয়েকজন আহতের খবর পাওয়া গেছে।
মাদারীপুরে বজ্রপাতে দুই জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সোতার পাড় এবং বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।
নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
অবশেষে, ইরানি হামলার জবাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, ইসরাইল। প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর নেতৃত্বে যুদ্ধকালীন মন্ত্রিসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ইরানের মিসাইল কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা আরোপের...
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত