সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

গোপন বৈঠকের সময় শিবিরের দুই শীর্ষ নেতা গ্রেপ্তার

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ০৪:৪৭ পিএম

মৌলভীবাজারে গোপন বৈঠক করার সময় বিশেষ অভিযান চালিয়ে ইসলামী ছাত্র শিবিরের জেলা সভাপতি সাব্বির ইসলাম তানভীর ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন মো. বখতিয়ারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ অক্টোবর) গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে বেশ কিছু জিহাদি বই, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। গভীর রাতে অভিযান পরিচালনা করে পুলিশ।

আরও পড়ুন: ভয়ঙ্কর মাদক আইসের সবচেয়ে বড় চালান জব্দ, গ্রেপ্তার দুই

শনিবার দুপুরে জেলা পুলিশের কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে মৌলভীবাজার সদর থানা পুলিশ সুপার মো. জাকারিয়া জানান, গ্রেপ্তারকৃতদের বাড়ি মৌলভীবাজার জেলা শহরের ৬৪১ পূর্ব সুলতানপুর এলাকায়। তবে সম্প্রতি সংগঠিত পূজামণ্ডপে হামলার সাথে এদের কোন সম্পৃক্ততা নেই বলেও জানিয়েছে পুলিশ।


একাত্তর/আরএ

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
সাভারে নিখোঁজের দুই দিন পর অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় শিশুটির সৎ বাবাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, তার অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিলেন।
রাজবাড়ীর গোয়ালন্দে হিট স্ট্রোকে মো. নুর ইসলাম নামের অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মারা যান তিনি।
রাজধানীর খিলগাঁও থেকে শিশু পর্নোগ্রাফির অভিযোগে আবারও শিশু-কিশোর সাহিত্যিক টিপু কিবরিয়াকে দুই সহযোগীসহ গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) সদস্যরা। তিনি...
পশ্চিমাদের দাবি ও চাপের পরও ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাস প্রশ্নে নিজেদের অবস্থানে অনড় থাকার কথা জানিয়েছে বিশ্বের অন্যতম ধনাঢ্য দেশ কাতার। গাজা যুদ্ধে মধ্যস্থতা করার প্রক্রিয়া চলার সময়...
যেকোন দুর্যোগে মানুষই দাঁড়ায় মানুষের পাশে। এবারো চলমান তাপদাহে দুঃসহ পরিস্থিতিতে তৈরি হচ্ছে মানবকিতার উদাহারণ। 
চলমান তাপপ্রবাহে মানুষের ভোগান্তি যখন চরমে তখন মড়ার ওপর খাঁড়ার ঘা পানির সংকট। মিরপুর, শেওড়াপাড়া, জুরাইন ও নন্দীপাড়াসহ রাজধানীর অন্তত ১০টি এলাকায় ঠিকমতো পানি পাচ্ছেন না বাসিন্দারা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত