সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

দুই মোটরসাইকেলের সংঘর্ষে এক আরোহী নিহত

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ০৪:৪৮ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন এবং অপর মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। 

শুক্রবার (১৫ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার চাঁদেরহাট এলাকায় এ দুর্ঘটনা  ঘটে। নিহত যুবক আবু সুফিয়ান (৩৫) গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে এবং আহত যুবক আবু হায়দার (২৮) সাতক্ষীরা সদর উপজেলার এগারো আরী গ্রামের আশরাফ আলীর ছেলে।

মাদরাসাঘাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবুল হাসান জানান, উপজেলার চাঁদেরহাট এলাকায় রাত পৌনে ১০টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আবু সুফিয়ান নামে এক যুবক নিহত হন এবং অপর মোটরসাইকেল আরোহী আবু হায়দার আহত হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের মৃতদেহ উদ্ধার করে মাদ্রাসাঘাট পুলিশ ক্যাম্পে নিয়ে আসে। 

আরও পড়ুন: ক্যাম্প থেকে সরিয়ে নেয়া হলো মুহিবুল্লাহর পরিবারকে

পরদিন শনিবার সকালে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত যুবককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।


একাত্তর/এসজে

তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
মাকে সন্তানের অভিভাবকত্ব কেনো দেয়া হবে না, এটি জানতে চাওয়ার পাশাপাশি সন্তানের অভিভাবকত্ব নির্ধারণে নীতিমালা তৈরির যে আদেশ হাইকোর্ট দিয়েছে, তাতে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত