সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

টয়লেট থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১০:১৫ পিএম

ভোলায় বাড়ির টয়লেট থেকে সোনিয়া (১৪) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোনিয়া ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের চতলা গ্রামের মো. আবুল কালামের মেয়ে।

সোমবার (১৮ অক্টোবর) বিকেলে ভোলা শহরের ছয় নম্বর ওয়ার্ডের ওয়েস্টার্ণপাড়ার ঠিকাদার জামাল গোলদারের বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। দুপুরের দিকে সোনিয়া ঘরের টয়লেটের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেন বাড়ির মালিক জামাল গোলদার। তবে টয়লেটের মধ্যে গলায় ফাঁস দেয়ার বিষয়টি রহস্যজনক বলে মনে করছে স্থানীয়রা। বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও বাসার মালিক জানায়, দুপুরের দিকে টয়লেটে যাওয়ার কথা বলে বাসার দোতলা থেকে নীচতলায় নেমে আসে সোনিয়া। ফিরতে দেরি হওয়ায় বাসার লোকজন নিচে গিয়ে দেখে টয়লেটের ভেন্টিলেটরের সাথে ওড়না পেছিয়ে গলায় ফাঁস দেয়া লাশ ঝুলছে। পরে সেখান থেকে লাশ বের করে ঘরে এনে রাখা হয়। তবে কি কারণে গলায় ফাঁস দিয়েছে তার কোন কারণ বাসার লোকজন জানাতে পারেনি।

আরও পড়ুন: যৌতুক নিয়ে খাবার টেবিলে মারামারি, নবদম্পতির পলায়ন

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতের মর্গে পাঠানো হয়েছে। তবে তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

তিনি আরো জানান, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


একাত্তর/এসজে
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ হয়েছে। এদের মধ্যে ছয় জন ঘটনাস্থলে নিহত হন। 
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬ শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার হুমকি উপেক্ষা করে ইরানের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করছে পাকিস্তান। দুই দেশের মধ্যে মুক্ত বাণিজ্য চুক্তি-এফটিএ চূড়ান্তকরণ, জ্বালানি ও বিদ্যুৎখাতে সহায়তা বৃদ্ধিসহ...
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
টিকটকের ওপর নিষেধাজ্ঞা দিতে আনা বিল অনুমোদন করেছে যুক্তরাষ্ট্রের সিনেট। এবার বিলটি স্বাক্ষরের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে যাবে এবং তার স্বাক্ষরের পর এটা আইনে পরিণত হবে।
মিয়ানমারে চলমান সংঘাতের কারণে বাংলাদেশে পালিয়ে আসা মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত